রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

টেকনাফে স্কুল ছাত্রী প্রহৃত

টেকনাফে স্কুল ছাত্রী প্রহৃত

টেকনাফে স্কুল ছাত্রী প্রহৃত

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে প্রথম শ্রেণীর এক ছাত্রীকে নির্দয়ভাবে পিটিয়েছেন প্রধান শিক্ষক। ঘটনাটি ঘটেছে ৪ অক্টোবর বাহারছড়া ইউনিয়নের মাথাভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে। এর প্রতিকার চেয়ে ছাত্রীর পিতা প্রতিবন্ধী আমির আহমদ টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, প্রতিদিনের মতো প্রথম ছাত্রী খালেদা বেগম স্কুলে যায়। স্কুলের প্রধান শিক্ষক মোজাম্মেল হক পাঠদানের জন্য ২য় ঘন্টায় প্রথম শ্রেণীতে যান। এসময় বাড়ীর পড়া না শেখাতে খালেদাকে উক্ত শিক্ষক বেত দিয়ে পিঠে এবং হাতে নির্দয়ভাবে মারতে থাকেন। এক পর্যায়ে ছাত্রী বেহুঁশ হয়ে পড়লে অন্যান্য শিক্ষকরা তাকে উদ্ধার করে মাথায় পানি দিয়ে সুস্থ করে তুলেন।

খবর পেয়ে ছাত্রীর পিতা এসে মেয়েকে বাড়ীতে নিয়ে যায়। পরে উক্ত শিক্ষকের বিরুদ্ধে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com