Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন

টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন

election teknaf high school 28-3-16
নিজস্ব সংবাদদাতা; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৭ মার্চ রবিবার উপজেলার ঐতিহ্যবাহী টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় অষ্টম শ্রেনীর ছাত্র সাদেক জাফরী, অষ্টম শ্রেনীর ছাত্র মো: ইবাদুল রাহাত, দশম শ্রেনীর ছাত্র মো: তানভির হোসেন, একই শ্রেনীর ছাত্র দেলোয়ার হোসেন, সপ্তম শ্রেনীর ছাত্র মো: আমিন, একই শ্রেনীর ছাত্র মো: নাসির উদ্দিন, ষষ্ট শ্রেনীর ছাত্রী জ্যোৎস্না আক্তার প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।

পরবর্তীতে আগামী সাতদিনের মধ্যে নির্বাচন কমিশনার ও সকল নির্বাচিত সদস্যবৃন্দ বৈঠকের মাধ্যমে দায়িত্ব বন্টন করা হবে।

এছাড়া ২৪ থেকে ২৬ মার্চ মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদান, ২৭ মার্চ মনোনয়নপত্র বাচাই, প্রত্যাহার ও আপিল ও শুনানী অনুষ্ঠিত হয়।

এব্যাপারে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন কমিশনার দশম শ্রেনীর ছাত্রী মুন্নি আক্তার বলেন, সাতটি পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন হয়েছে এবং প্রতিনিধি বাছাই হয়েছে। আগামী বৈঠকে পদ বন্টন করা হবে।
উল্লেখ্য, শিশুকাল থেকে গণতন্ত্র চর্চা এবং গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হওয়া, অন্যের মতামতের প্রতি সহিষ্ণুতা এবং শ্রদ্ধা প্রদর্শন, বিদ্যালয়ে শিখন শিখানো কার্যক্রমে শিক্ষক মণ্ডলীকে সহায়তা করা, বিদ্যালয়ে শতভাগ ছাত্র ভর্তি ও ঝরে পড়া রোধে সহযোগিতা করা, বিদ্যালয়ের পরিবেশ উন্নয়ন কর্মকাণ্ডে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করার উদ্দেশ্যে শিশু শিক্ষার্থীদের মাঝে এ নির্বাচনের আয়োজন করা হয়।

%d bloggers like this: