Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / টেকনাফ পুলিশের সাড়াঁশী অভিযান অস্ত্রসহ এক শীর্ষ রোহিঙ্গা ডাকাত ও এক ইয়াবা পাচারকারি আটক

টেকনাফ পুলিশের সাড়াঁশী অভিযান অস্ত্রসহ এক শীর্ষ রোহিঙ্গা ডাকাত ও এক ইয়াবা পাচারকারি আটক

Handcaff- Giasuddin 23,07,16 news 2pic f1 (1)

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফে পুলিশ সদস্যদের সাড়াঁশি অভিযানে অস্ত্রসহ এক রোহিঙ্গা শীর্ষ ডাকাত ও এক ইয়াবা পাচারকারিকে আটক করেছে।

পুলিশ সুত্রে আরো জানা যায়, শুক্রবার গভীর রাত ৩ টার দিকে হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী রাস্তার মাথা এলাকায় ডাকাতির চেষ্টাকালে গোপন সংবাদের ভিক্তিতে টেকনাফ থানার এস আই সুবীর পালের নেতৃত্বে পুলিশের একটি টিম বহু ডাকাতির মামলার পলাতক আসামী শীর্ষ ডাকাত জকরিয়া (প্রকাশ রশিদ উল্ল­াহ) ৩৫কে আটক করে। এই সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি দেশীয় তৈরী এলজি, একটি কার্তুজ, দুটি কিরিচ ও একটি রাম দা। সে হ্নীলা ইউনিয়নের নয়া পাড়ার শরাণার্থী ক্যাম্পের বি ব্লকের মৃত হাবিবুর রহমানের ছেলে।Gun- Giasuddin 23,07,16 news 2pic f1 (2)

অপরদিকে গভীর রাত ২ টার দিকে টেকনাফ থানার এ এস আই কাজী আবদুল মালেকের নেতৃত্বে পুলিশের একটি দল হ্নীলা ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকায় অভিযান চালিয়ে মৃত আবদুল হকের ছেলে আবদুল্লাহকে ১ হাজার ইয়াবা সহ আটক করে।

এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ সংবাদে সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবা পাচারকারি, ডাকাত ও সন্ত্রাসীদের ধরতে আমাদের পুলিশের অভিযান অব্যাহত আছে। সে ধারাবাহিকতা গতকাল রাতের অভিযানে পুলিশ সদস্যদের হাতে অস্ত্র সহ শীর্ষ রোহিঙ্গা ডাকাত ও ইয়াবাসহ এক পাচারকারিকে আটক করতে সক্ষম হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে।

%d bloggers like this: