বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

থানচি সীমান্তে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

Kamalমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

পার্বত্য জেলা বান্দরবানের থানচি উপজেলার বড় মদকে বিজিবি’র সঙ্গে মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী দল আরাকান আর্মির গোলাগুলির একদিন পর ঘটনাস্থলে গেছেন স্বাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় তার সঙ্গে ছিলেন বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের বহনকারী হেলিকপ্টার ঘটনাস্থল বড় মদক পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন বান্দরবান বান্দরবান ৬৯ সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকীব আহমেদ চৌধুরী।

বান্দরবান জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ শামীম হোসেন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার পর হেলিকপ্টারযোগে বড় মদক ঘটনাস্থলে সার্বিক পরিস্থিতি ও ঘটনা পর্যবেক্ষণ করতে থানচি গেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ।

বিজিবির বান্দরবান সেক্টরের মেজর জহির উদ্দিন বাবর জানান, বুধবার সকালে গোলাগুলির ঘটনার পর বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে স্পর্শকাতর জায়গাগুলোতে বিজিবির নজরদারি বাড়ানো হয়েছে। বিজিবি সতর্কাবস্থায় থেকে পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রেখেছে বলে জানান।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com