বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

দি আমেরিকান ড্রিম নিয়ে পপি

দি আমেরিকান ড্রিম নিয়ে পপি

দি আমেরিকান ড্রিম নিয়ে পপিবড় পর্দায় কাজের ধারাবাহিকতায় আবারো নিয়মিত হয়ে উঠছেন চিত্রনায়িকা পপি। কিছুদিন আগে তিনি ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রের কাজ শুরু করেছেন। আরো নতুন বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করবেন তিনি। এর মধ্যে খুব শিগগিরই তিনি অভিনয় করতে যাচ্ছেন ‘দি আমেরিকান ড্রিম’ নামক ছবিতে। ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন এম জসীম উদ্দিন।
বিএফডিসিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আর এরইমধ্যে দিয়ে জানা যায় এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন পপি। চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘দি আমেরিকান ড্রিম‘ চলচ্চিত্রটির গল্প মূলত আমাকে ভীষণ আগ্রহী করে তুলেছে কাজটি করার জন্য। আমাদের দেশের অনেকেরই স্বপ্ন থাকে আমেরিকা যাবার। সেই স্বপ্নের গল্প নিয়েই মূলত এগিয়ে যাবে এ চলচ্চিত্রের গল্প। আমার চরিত্রের নাম বাঁধন। আশাকরি ভালো একটি চলচ্চিত্র হবে এটি। পপি জানান, শিগগিরই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। পরিচালক জানান, মূলত ইংরেজি ভাষায় নির্মিত হবে এটি। পরবর্তীতে তা আবার বাংলায়ও ডাবিং করা হবে।

দি আমেরিকান ড্রিম নিয়ে পপি

দি আমেরিকান ড্রিম নিয়ে পপি

এদিকে পপি জাহাঙ্গীর আলম সুমনের নির্দেশনায় ডিএ তায়েবের সঙ্গে অভিনয় করছেন ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রে। এই চলচ্চিত্রের কিছু দৃশ্যের চিত্রায়ণের কাজ এরইমধ্যে শেষ হয়েছে। তবে পরবর্তী শিডিউল এখনো চুড়ান্ত হয়নি। গত ঈদে পপি তিনটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন।
পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র প্রয়াত আব্দুল্লাহ আল মামুনের ‘দুই বেয়াইয়ের কীর্তি’। এটি ৯ মে মুক্তি পায়।

-বাংলাদেশবাণীডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com