Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / নতুন কৌশলে চলছে ইয়াবা পাচার : ঔষধ সরবরাহকারী পিকাপ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার : গাড়ী সহ আটক ৩

নতুন কৌশলে চলছে ইয়াবা পাচার : ঔষধ সরবরাহকারী পিকাপ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার : গাড়ী সহ আটক ৩

Yaba & Ven

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

নতুন কৌশলে ইয়াবা পাচার অব্যাহত রয়েছে। পাচারকারিরা যতই কৌশল পরির্বতন করে পাচার কাজ চালিয়ে যাচ্ছে। বিজিবির সদস্যরা পাচারকারিদের সব কৌশল দমন করে ইয়াবা আটক করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় বিজিবি সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে কক্সবাজারের টেকনাফে ঔষধ সরবরাহকারী পিকাপ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্বার ও তিন পাচারকারিকে আটক করতে সক্ষম হয়েছে।

২১ এপ্রিল বৃহস্পতিবার সকালে ১০টার দিকে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বিওপির চেকপোস্টে কক্সবাজারগামী ঔষধ সরবরাহকারী একটি পিকআপভ্যানে তল­াশী চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে। এই সময় তিন ব্যক্তিকে আটক করা হয়। ধৃত ব্যক্তিরা হলেন কুমিল্লা জেলা চৌদ্দগ্রামের মৃত সোলাইমানের পুত্র গাড়ী চালক নুরুল ইসলাম (২৮), উখিয়া উপজেলার রাজাপালং এলাকার জালাল উদ্দিনের পুত্র মো. মানিক মিয়া (২৬) ও আবুল হাসেমের পুত্র নুরুল আবছার (২৪)।

টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আবুজার আল জাহিদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে থানায় হস্তান্তর করেছে বিজিবি।

%d bloggers like this: