Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / নতুন গানের ভিডিও নিয়ে আবারও সমালোচনায় ইমরান

নতুন গানের ভিডিও নিয়ে আবারও সমালোচনায় ইমরান

ইমরান

সম্প্রতি প্রকাশ পাওয়া সংগীতশিল্পী ইমরানের নতুন মিউজিক ভিডিও ‘বলতে বলতে চলতে চলতে’ অ্যালবামের ‘ফিরে আসোনা’ গানটির মিউজিক ভিডিও নিয়ে ইতোমধ্যে সমালোচনা চলছে হুবহু ধার করা দৃশ্যায়নের কারণে। চ্যানেল আইয়ের সেরা কণ্ঠ থেকে উঠে আসা ইমরান তার নতুন এ ভিডিও নিয়ে যতোটা না উচ্ছ্বসিত, তার থেকে ভৌতিক এ ভিডিও চিত্রের দৃশ্যে দেখে আনন্দিত তার দর্শকরা। ইউটিউবের সর্বশেষ রেকর্ডই তা বলছে। ‘ফিরে আসোনা’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবসহ সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে প্রকাশ পাবার পর পরই বেশ ভালো সাড়া ফেলেছে।

কিন্তু অপর দিকে দাবি উঠেছে ইমরানের ‘ফিরে আসোনা’ শিরোনামের এই মিউজিক ভিডিওটি রাশিয়ান শিল্পী এলভিরা টি’র জনপ্রিয় গান ‘ভিসিও রেশেনো’র (Все решено, ইংরেজিতে All Agreed) গানের ভিডিওটি থেকে নকল করা হয়েছে। দু’দিন আগে ইমরানের গাওয়া ‘বলতে বলতে চলতে চলতে’ অ্যালবামের গানটি প্রকাশের পর থেকেই ইমরান পড়েছেন নতুন সমালোচনার মুখে। ভিনদেশি মিউজিক ভিডিওর আইডিয়া নকল করে ফেঁসে গেছেন জনপ্রিয় এই গায়ক! ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর ইউটিউবে প্রকাশ হওয়া এলভিরার গানটিতে ভিউ পড়েছে রেকর্ডসংখ্যক প্রায় আড়াই কোটির বেশি। এমনকি রাশিয়া ও ইউরোপের বেশ কয়েকটি দেশে টপ চার্টে স্থান করে নেওয়া ‘ভিসিও রেশেনো’ এলভিরাকে খুব অল্প সময়ের মাঝেই জনপ্রিয়তা এনে দেয়। সেই ভিডিওটির অনুকরণেই বাংলাদেশের ইমরান ভিডিও চিত্রটি নির্মাণ করেছেন।

জানা যায়, ‍শুধু ভিডিওর দৃশ্যই নকল নয় পপ গায়ক ফালাক সাবিরের ‘ইজাজাত’ শিরোনামের জনপ্রিয় গানের অনুকরণে তৈরি হয়েছে ইমরানের ‘ফিরে আসো না’ গানটি। দুটি গানের কিছু অংশের সুরে হুবহু মিল পাওয়া যায়। ভয়েস স্কেল ও হামিং ওই অংশে একই রকম। ‘ফিরে আসো না’ গানটির ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন পিয়া বিপাশা। গানটি লিখেছেন স্নেহাশিষ ঘোষ এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই। ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রয় চৌধুরী। ২৮ এপ্রিল প্রকাশ হওয়ার পর ইউটিউবে দেখা হয়েছে ২ লাখের বেশিবার।

সূত্র:protikhon.com

%d bloggers like this: