বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

নাইক্ষ্যংছড়িতে অবৈধ কাঠসহ যানবাহন আটক

Treeনিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি :

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি সদরের রেষ্ট হাউজ সড়ক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়কে পৃথক অভিযান চালিয়ে লক্ষাধিক টাকা মূল্যের ১১৬.৬৩ ঘনফুট অবৈধ চোরাই কাঠসহ দুইটি জীপ (চাঁন্দের গাড়ী) আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

৩১ বিজিবি সূত্র জানায়, ২৬ আগষ্ট বিকেল তিনটার দিকে নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ কাঠসহ যানবাহন জব্দ করা হয়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে গাড়ীর চালক ও সহকারি পালিয়ে যায়।পরে আটককৃত কাঠ ও যানবাহন নাইক্ষ্যংছড়ি বনবিট অফিসে জমা দেওয়া হয়েছে।

নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল হাসান মোরশেদ পিএসসি জি প্লাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধ চোরাচালান, কাঠ পাচার ও পরিবহন রোধ করার জন্য বিজিবি’র এ ধরণের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com