রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

নিরাপদ সড়কের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন

http://coxview.com/wp-content/uploads/2022/03/Manobbandhon-sagar-21-3-222.jpg নিরাপদ সড়কের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন

http://coxview.com/wp-content/uploads/2022/03/Manobbandhon-sagar-21-3-22.jpg

নিরাপদ সড়কের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন

এম আবু হেনা সাগর; ঈদগাঁও ;

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর হয়ে চৌফলদন্ডী সড়কে প্রতিনিয়তে বাড়ছে দুর্ঘটনা। এই দুর্ঘটনা থেকে রক্ষাকল্পে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধনের আয়োজন করল মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন নামের একটি অরাজনৈতিক সংগঠনসহ সাধারণ জনগণ।

২১শে মার্চ সকাল ১০টার পোকখালীর মুসলিম বাজার চৌফলদন্ডী এবং আবুল ফজল পাড়া সংলগ্ন তিনরাস্তার মাথায় লবণ ট্রাকের পানিতে সড়ক নষ্ট হচ্ছে, প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা। এই দুর্ঘটনা থেকে রক্ষা পেতে নিরাপদ সড়কের দাবীতে দীর্ঘলাইন এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

http://coxview.com/wp-content/uploads/2022/03/Manobbandhon-sagar-21-3-222.jpg

নিরাপদ সড়কের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন

এ মানববন্ধত্তোর সমাবেশে বক্তব্যে রাখেন, ব্যবসায়ী আক্তার উদ্দিন বাবুল, মক্কা বঙ্গবন্ধু পরিষদ ফাউন্ডেশনের সভাপতি হাবিব উল্লাহ চৌধুরী, মানব কল‍্যাণ দুই টাকার ফাউন্ডেশনের সভাপতি ডাঃ এম রেজাউল করিম টিপু, আবুল ফজল পাড়া মসজিদ কমিটির সভাপতি রশিদ আহমদ।

মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন পোকখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন কাদের সঞ্চালনায় সমাপনী বক্তব্য দেন, রাখেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা পরিচালক মোঃ ওসমান গণি (ইলি)।

বক্তারা উল্লেখ করেন, লবণ বোঝায় ট্রাক থেকে যাতে লবণের পানি না পড়ে প্রয়োজনে ট্রাক পলিথিন ব্যবহার করে লবণের গাড়ি চলাচল করুক। সে সচেতনতা ও সড়ক দুর্ঘটনা রোধে এ মানববন্ধন। বেপরোয়া যান চলাচলের কারনে সড়কে দুর্ঘটনা ঘটে। শুধু দুর্ঘটনা নয়, তারা এই এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের পড়ার পরিবেশ নষ্ট করছে। শিক্ষার্থীদের জীবনের ঝুকি বাড়ছে। সড়কে লবণাক্ত পানি বন্ধের দাবী জানান তারা।

এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, কৃষক লীগের সভাপতি রাহামতুল্লাহ, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, মসজিদ কমিটির সহ-সভাপতি মোক্তার আহমেদ,আব্দুল আলিমসহ অসংখ্য স্থানীয় জন সাধারণসহ মানব কল্যাণ দুইটাকার ফাউন্ডেশন এর নেতাকর্মীরা।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com