Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পাহাড়ে শান্তি শৃঙ্খলা রক্ষায় ‘সম্প্রীতি লামার’ সংবাদ সম্মেলন

পাহাড়ে শান্তি শৃঙ্খলা রক্ষায় ‘সম্প্রীতি লামার’ সংবাদ সম্মেলন

Rafiq - lama 28.04.16 news 1pic f2

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

কিছু স্বার্থনেষী গোষ্ঠীর চাদাঁবাজিকে পুজিঁ করে পাহাড়ে অস্থিতিশীল পরিবেশ তৈরী করার ষড়যন্ত্র, সম্প্রীতিকালে আলীকদম-থানচি সড়কে তিন ব্যবসায়ী খুন, গত ২৪ এপ্রিল লামার গজালিয়া বাজারে সংঘাত ও অনাকাঙ্খিত পরিবেশ সৃষ্টি করে হীন স্বার্থ হাসিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ‘সম্প্রীতি লামা’ নামে একটি সংগঠন। এছাড়া আইন শৃঙ্খলার দায়িত্বে থাকা সকল সংস্থাকে লিখিত অভিযোগ করে।

২৮ এপ্রিল বৃহস্পতিবার বেলা ২টায় লামা প্রেস ক্লাবের হলরুমে সম্প্রীতি লামা এই সংবাদ সম্মেলন করে।

সম্প্রীতি লামা’র আহবায়ক থুইনুমং মার্মা বক্তব্যে বলেন, বান্দরবানে জনসংহতি সমিতি (জেএসএস) এর চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড বেপোরোয়া ভাবে বেড়ে গেছে। অবিলম্বে এসব কর্মকান্ড বন্ধ করা না হলে জেএসএস-এর মূল উৎপাটন করা হবে। গত ২৩ এপ্রিল তৃতীয় দফা ইউপি নির্বাচনের পর থেকেই জনসংহতি সমিতি নির্বাচনে কারচুপি, প্রভাব বিস্তার ও জাল ভোট প্রদানের জন্য আওয়ামীলীগকে অভিযুক্ত করে আসছে যা ভিত্তিহীন ও মিথ্যা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মোঃ শাহজাহান, ক্যজ মার্মা, জুয়েল সরকার, মোঃ আব্দুল্লাহ আল মামুন, উত্তম চাকমা, রনি কান্তি বড়ুয়া, জনি মার্মা, উসেপ্রু মার্মা সহ অর্ধশতাধিক স্তানীয় লোকজন।

এদিকে, বৃহস্পতিবার একই সময় বান্দরবান জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়। মিছিলটি বান্দরবান শহর প্রদক্ষিণ করে। মিছিলে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ নেয়।

%d bloggers like this: