Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / পেকুয়ার নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিদের শপথগ্রহন কাল

পেকুয়ার নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিদের শপথগ্রহন কাল

Election - (Shapot)

এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় ইউপি নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহন প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আগামীকাল ১৮মে বুধবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে শপথ অনুষ্ঠানের দিনক্ষণ সময়সীমা নির্ধারিত রাখা হয়েছে।

জানা যায়, ৩১মার্চ উপজেলার ৭ইউপি’তে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে উপজেলার সদর ইউনিয়নে উপজেলা বিএনপি’র সভাপতি বর্তমান চেয়ারম্যান এম.বাহাদুর শাহ, উজানটিয়ায় বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এম.শহিদুল ইসলাম চৌধুরী, বারবাকিয়ায় বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আলহাজ অধ্যক্ষ মাওলানা বদিউল আলম জেহাদী, মগনামায় বিএনপি মনোনীত ওয়াসিম, রাজাখালীতে স্বতন্ত্র প্রার্থী (আ’লীগ বিদ্রোহী) ছৈয়দ নুর, টইটংয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.জাহেদুল ইসলাম চৌধুরী ও শিলখালীতে বিএনপি নেতা বর্তমান চেয়ারম্যান আলহাজ মোঃ নুরুল হোসাইন চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়া, উপজেলার ৭ইউনিয়নে নতুন পুরাতন মিলিয়ে নির্বাচিত হন সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের ইউপি সদস্যগণ।

নির্বাচন কমিশন কক্সবাজারের পেকুয়া উপজেলার ৭ইউনিয়নে নির্বাচিত জনপ্রতিনিধিদের ফলাফল গেজেট ইতোমধ্যে প্রকাশ ও প্রচার সম্পন্ন করেছেন। ফলে, তাদের শপথ অনুষ্ঠান সম্পন্নে সংশ্লিষ্টদের তাগাদা দেয়া হয় বলে স্থানীয় প্রশাসন সূত্র জানায়।

এবিষয়ে জানতে ইউএনও মোঃ মারুফুর রশিদ খানের সাথে যোগাযোগ করলে তিনি উপজেলার ৭ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহন অনুষ্ঠানের সত্যতা নিশ্চিত করে বলেন, আগামীকাল ১৮মে বুধবার মাননীয় জেলা প্রশাসকের কার্যালয়ে উপজেলার নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিদের শপথ অনুষ্ঠান সম্পন্নের কথা জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা ইতিমধ্যে নেয়া হয়েছে উল্লেখ করে ততবিষয়ে তাগাদা দেয়া হয়েছে মন্তব্য করে এতে সংশ্লিষ্ট সকল নব-নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিদের যথাসময়ে যোগদান করতে উদাত্ত আহব্বান জানান।

%d bloggers like this: