শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পেকুয়ায় অগ্নিকান্ডে বসতবাড়ি ভস্মিভুত

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

পেকুয়ায় অগ্নিকান্ডে বসতবাড়ি ভস্মিভুত হয়েছে। ভোরে কুঁড়েঘরে আগুন দেখতে পায় স্থানীয়রা। এসময় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন প্রতিবেশিরা। তবে আগুনের লেলিহান শিখায় বসতবাড়ির আংশিক পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাটি ঘটেছে, ১০ ডিসেম্বর ভোর ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সাবেকগুলদি টেকপাড়া এলাকায়।

আগুন নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। বাড়ির মালিক ওই এলাকার ফরুখ আহমদের ছেলে রেজাউল করিম জানিয়েছেন, জায়গা নিয়ে তার সাথে প্রতিবেশি কালু মিয়ার ছেলে নুরুল হোছেন গংদের বিরোধ চলছিল। তারা পুর্ব শত্রুতার জের ধরে বাড়িতে আগুন ধরিয়ে দেয়। বসতভিটা থেকে উচ্ছেদ করতে মুলত এ আগুন প্রতিপক্ষরা ধরিয়ে দেয়। আমি বাড়িতে ছিলাম না। বারবাকিয়াবাজারে একটি গ্যারেজের দোকানে কাজ করি। ওইদিন রাতে আমি সেখানে ছিলাম। আমার স্ত্রী হামিদা বেগম গত ৪দিন আগে বাঁশখালী পুঁইছড়িতে বাপের বাড়িতে বেড়াতে যায়। বাড়িতে কেউ না থাকায় এসুবাধে তারা আগুন দিয়েছে। তবে প্রতিবেশি নুরুল হোছাইন ওই অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, আমরা সকালে আগুন দেখতে পাই। দ্রুত গিয়ে আগুন নিভিয়ে ফেলি। না হয় বাড়িটি সম্পূর্ণ পুড়ে যেত। আগুন সুত্রপাত নিয়ে কিছুই বলতে পারেননি তারা।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com