শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পেকুয়ায় অপহরণ মামলা দায়েরের ৮ মাস পর ছাত্রী উদ্ধার

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের পেকুয়ায় থানায় অপহরণ মামলা দায়েরের ৮ মাস পর উদ্ধার হয়েছে নবম শ্রেণীর ছাত্রী। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার আরবশাহ বাজারের নিকটবর্তী পেকুয়া-বাঁশখারী সীমান্ত এলাকা থেকে উদ্ধারকৃত ছাত্রী দাবী করেছে অপহরণ নয় প্রেম করে পালিয়ে বিয়ে করেছে সে। উদ্ধারকৃত ভিকটিম আট মাসের অন্ত:সত্ত্বা।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মো.মোস্তাফিজ ভুইয়া বলেন, রাজাখালী ইউনিয়নের রায়ের বাপের পাড়া এলাকার মোহাম্মদ কাইছারের স্ত্রী সাকেরা বেগম বাদি হয়ে গত ১৫ এপ্রিল একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলায় বাদি দাবি করেন, ৯ম শ্রেনীতে পড়ুয়া তাদের মেয়ে জয়নাব সুলতানা আঁখিকে অপহরণ করা হয়েছে। মামলায় একই পাড়ার মোহাম্মদ আজিজের নাম উল্লেখ ছাড়াও ২-৩ জনকে অজ্ঞাত আসামী দেখানো হয়। এই মামলা দায়েরের ৭ মাস ২৯দিন পর ভিকটিম উদ্ধার হলেও গ্রেপ্তার হয়নি কেউ। উদ্ধার হওয়া ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে বুধবার চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। এসময় শুনানি শেষে ভিকটিমকে মায়ের জিম্মায় দেয়া হলেও মেয়ের ইচ্ছেমতে অবস্থান করবে বলে বলা হয়।

এছাড়া মেয়ের অস্বীকৃতির কারণে ডাক্তারী পরীক্ষা করানো হয়নি বলে ওসি নিশ্চিত করেন।

বাদি সাকেরা বেগম তার মেয়েকে অপ্রাপ্ত বয়স্ক ও ৯ম শ্রেনীর ছাত্রী দাবি করলেও মেয়ের দাবি সে প্রাপ্ত বয়স্ক। তাকে অপহরণ করা হয়নি। প্রেমের টানে ঘড় ছেড়ে বিয়ে করে আজিজের সাথে সংসার করছি।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com