Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পেকুয়ায় অপহৃত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ৪৮ ঘন্টা পর উদ্ধার

পেকুয়ায় অপহৃত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ৪৮ ঘন্টা পর উদ্ধার

Kidneep

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের পেকুয়ায় টৈটং ইউনিয়ন থেকে আওয়ামীলীগের বিদ্রোহী হিসেবে পরিচিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.শহিদুল্লাহ অপহরণের ৪৮ ঘন্টা পর উদ্ধার হয়েছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে অপহরণ করা হয়। বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদের নির্বাচনের ফলাফল শেষে রাত ৯টার দিকে রহস্যময়ভাবে তিনি উদ্ধার হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে চকরিয়ার বরইতলীস্থ পেকুয়া রাস্তার মাথা থেকে একটি সিএনজি চালিত টেক্সিতে কতিপয় ব্যক্তি শহিদুল্লাহকে তুলে দিয়ে পেকুয়া থানায় পৌছে দিতে বলে। রাত ৯টার দিকে পেকুয়া থানায় পৌছে শহিদুল্লাহ সামান্য ভারসাম্যহীন অবস্থায় বলেন, আমাকে র‌্যাব পরিচয়ে অপহরণ করে অচেনা স্থানে জিম্মি করে রাখা হয়েছিল। সেখানে অপরিচিত ব্যাক্তিরা বারবার বলেছে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী দেওয়া সত্বেও কেন চেয়ারম্যান প্রার্থী হয়েছি। বিস্তারিত আর কিছুই বলেননি তিনি।

এদিকে, কক্সবাজার সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো.মাসুদ আলম অপহৃত শহিদুল্লাহ উদ্ধার হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে অপহরণের পর মামলা রেকর্ডের পাশাপাশি সোর্স নিয়োগ করে সম্ভাব্য বিভিন্ন স্থানে পুলিশের একাধিক টিম অভিযান চালায়। এরই প্রেক্ষিতে কতিপয় অপহরণকারীরা শহিদুল্লাহকে ছেড়ে দিতে বাধ্য হয়।

%d bloggers like this: