শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন

পেকুয়ায় জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ঘোষণা করলেন এড. রাশেদ

election-sagir-ajgari-26-11-16-news-1pic-f1

নিজস্ব প্রতিনিধি; পেকুয়া :

আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজার পেকুয়া থেকে জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য প্রার্থী ঘোষনা করলেন তরুন আইনজীবি এড. রাশেদুল কবির। ইতোমধ্যে তিনি বৃহষ্পতিবার দুপুরে কক্সবাজার জেলা রির্টানিং অফিসারের কার্যালয় থেকে ৪নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে সর্ব প্রথম মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এড. রাশেদুল কবির পেকুয়া সদর ইউনিয়নের সাবেক তিন বার নির্বাচিত এবং দুই বার স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান জেলা আওয়ামীলীগের উপদেষ্টা প্রবীন আইনজীবী বীর মুক্তিযোদ্ধা এড. কামাল হোসেনের সুযোগ্য সন্তান।

নির্বাচনকে সামনে রেখে শুক্রবার বিকালে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে আনুষ্টানিকভাবে নিজেকে প্রার্থীতা ঘোষণা করেন। এময় উপস্থিত সাংবাদিকদের জানান, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন-মিশন বাস্তবায়নের লক্ষে পেকুয়া থেকে এই প্রথম সদস্য প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে যাচ্ছে। জনগুরুত্ব পুর্ণ এই নির্বাচনে জেলা পরিষদের ৪নং ওয়ার্ড থেকে প্রথমবারের মতো তার বিজয় নিশ্চিত করতে স্থানীয় জনপ্রতিনিধিদের দোয়া ও ভোট কামনা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগনেতা সালাহ উদ্দিন মাহমুদ, সৌদি প্রবাসী আওয়মীলীগ নেতা হাজী জয়নাল আবদীন ও সমাজ সেবক শাহ জামাল। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন পেকুয়া (উপজেলা) প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. দিদারুল করিম, পেকুয়া প্রস ক্লাবের সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন, সাংবাদিক নাজিম উদ্দিন, মোঃ হাসেম, মুহাম্মদ গিয়াস উদ্দিন, শহিদুল ইসলাম হিরু, মোঃ ফারুখ, জালাল উদ্দিন, সাইফুল ইসলাম বাবুল, শাখাওয়াত হোছাইন, ইমারন হোছাইন ও এফ এম সুমন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com