Home / প্রচ্ছদ / পেকুয়ায় ডিসেম্বর মাসে- ২শ পিচ ইয়াবা উদ্ধার : ওয়ারেন্ট তামিল ও নিয়মিত মামলার আসামী আটক করেছে পুলিশ

পেকুয়ায় ডিসেম্বর মাসে- ২শ পিচ ইয়াবা উদ্ধার : ওয়ারেন্ট তামিল ও নিয়মিত মামলার আসামী আটক করেছে পুলিশ

Police - 1এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় গত বছরের ডিসেম্বর মাসে ২শত পিচ ইয়াবা উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও নিয়মিত মামলার আসামী আটকের সাফল্য দেখিয়েছে পুলিশ। এনিয়ে পুলিশকে সাধুবাদ জানিয়ে সন্তোষ প্রকাশ করেছে এলাকাবাসী।

থানার কার্যবিবরণী সূত্রে জানা যায়, গেল ২০১৫সালের শেষ মাস ডিসেম্বরে পেকুয়া থানা পুলিশ নিয়মিত ও বিশেষ অভিযানে ২শত পিচ নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ট্যাবলেড উদ্ধার সহ জি.আর মামলার ১৮টি সি.আর মামলার ০৪টি ওয়ারেন্ট তামিল সহ নিয়মিত মামলায় সংশ্লিষ্টতার অভিযোগে ২২জন আসামীকে আটক করে বিজ্ঞ আদালতে সৌপর্দ করে পুলিশ। এছাড়া, ফৌজদারী অপরাধে জড়িতে ১জনকে ভ্রাম্যমাণ আদালতে সৌপর্দের মাধ্যমে দন্ডিত করা হয়।

পেকুয়া থানার ওসি জিয়া মোঃ মোস্তাফিজ ভুঁইয়া এ প্রতিবেদককে জানিয়েছেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে খুন, ধর্ষণ, লুটতরাজ, মুক্তিপণ আদায়, নারী ও শিশু নির্যাতন, যৌতুক, অপহরণ, ডাকাতি, খুন সহ ডাকাতি, চুরি, দূস্যতা, দাঙ্গা-হাঙ্গামা, প্রতারণা এবং বনভূমিদূস্যতার ঘটনার মামলায় জড়িত আসামীও রয়েছে। ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামান এ প্রতিবেদককে জানিয়েছেন, গত বছরের ডিসেম্বর মাসে পেকুয়া থানায় বিভিন্ন অপরাধ মূলক ঘটনায় নিয়মিত মামলা রুজু হয়েছে ১৭টি।

পেকুয়া থানা পুলিশ সূত্র জানিয়েছেন, কক্সবাজারের উপকূলীয় উপজেলা মডেল পেকুয়ার জনপদের মাটি ও মানুষের স্বাভাবিক জিবনযাত্রা অব্যাহত রাখতে ও সকল প্রকার অপরাধ দমন অপরাধীদের গ্রেপ্তার, সরকারী বেসরকারী সম্পদ এবং সাধারণ মানুষের জানমালের নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিতে পুলিশের নিয়মিত টহলাভিযানের পাশাপাশি পোষাকি ও অপোষাকি পুলিশের বিশেষ তীক্ষ নজরদারী মনিটরিং কার্যক্রম জোরদার করা হয়েছে বলে তথ্য দিয়েছে পুলিশ। পেকুয়া থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) জিয়া মোঃ মোস্তাফিজ ভুঁইয়া গেল বছরের ডিসেম্বর মাসে পুলিশের এ তৎপরতার সত্যতা নিশ্চিত করেছেন।

%d bloggers like this: