Home / প্রচ্ছদ / পেকুয়ায় দুর্বৃত্তের হামলায় মা-বাবা-ছেলে আহত : বসতঘর ভাংচুর লুটপাট : আটক ১

পেকুয়ায় দুর্বৃত্তের হামলায় মা-বাবা-ছেলে আহত : বসতঘর ভাংচুর লুটপাট : আটক ১

Lotpat - 01 (2)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

পেকুয়ার মগনামায় দুর্বৃত্তদের হামলায় শিশুসহ তিনজন আহত হয়েছে। এসময় বসতঘর ভাংচুর ছাড়াও লুটপাট চালানো হয়। এঘটনায় জড়িত অভিযোগে পুলিশ একজনকে আটক করেছে। মঙ্গলবার সকালে আটক করা হয় মগনামা ইউনিয়নের মগঘোনার মৃত নুর আহমদের ছেলে রহমত উল্লাহ (৪৫)কে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মো: মোস্তাফিজ ভূইয়া বলেন, সোমবার ভোরে ভাড়া করা সন্ত্রাসী নিয়ে রহমত উল্লাহ হামলা চালায়। ৬গন্ডা বসতভিটে জবর দখলের উদ্দেশ্যে বসতঘর ভাংচুর ছাড়াও দেড়ভরি ওজনের ১টি স্বর্ণের চেইন লুট করে। হামলায় গুরুতর আহত হয় গৃহকর্তা মহিউদ্দিন (৫০), তার স্ত্রী আসমা বেগম (৪৫) ও ছেলে সাজ্জাদ (১০)। আহতরা পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে।

ওসি আরো বলেন, হামলার ঘটনায় আসমা বেগম বাদী হয়ে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন। পিটিয়ে গুরুতর জখম, লুট ও বসতঘর ভাংচুরের অভিযোগে দায়ের করা মামলায় ৪জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৫জনসহ ৯জনকে আসামী করা হয়েছে। এই মামলা দায়েরের পর থেকে এসআই সুমন চন্দ্র নাথের নেতৃত্বে একদল পুলিশ আসামী গ্রেপ্তারে অভিযান শুরু করে। প্রেক্ষিতে মঙ্গলবার সকালে মামলার প্রধান আসামী রহমত উল্লাহকে গ্রেপ্তার করে। তাকে চকরিয়া উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

%d bloggers like this: