শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পেকুয়ায় বন্য হাতির হামলায় শশুড়-জামাই নিহত

এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় বন্য হাতির হামলায় জামাতা শশুড়ের করুণ মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, ১৫ডিসেম্বর বৃহস্পতিবার ভোরে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া ৫নং ওয়ার্ডের দূর্গম পাহাড়ি লোকালয় সাপেরগাঁড়ার আজিমার বাপেরখোলা নামক এলাকায়। নিহতরা হলেন, জারুলবনিয়া সাপেরগাঁড়া এলাকার মনিরুজ্জামানের পুত্র কৃষক ছৈয়দ (৫৮) ও তার মেয়ের জামাতা একই গ্রামের চাঁন মিয়ার পুত্র দিনমজুর মোঃ আলমগীর(৩০)।

স্থানীয়রা জানিয়েছেন, ঘটনারদিন রাতে ধান ক্ষেত পাহাড়াকালে হাতিরপাল তাড়িয়ে তারা সেখানে রক্ষিত টংঘরে ঘুমিয়ে পড়েন। পরে, কোন একসময় বন্য হাতি হামলা চালালে তারা নির্মমভাবে নিহত হন। খবর পেয়ে পেকুয়া থানার এস.আই নাছির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ও স্থানীয় বারবাকিয়া রেঞ্জ কর্মকর্তা উত্তম কুমার পাল এবং বারবাকিয়া বনবিট অফিসার মোঃ তৌহিদুল ইসলাম ভুঁইয়ার নেতৃত্বে বনবিভাগের লোকজন সরোজমিন ঘটনাস্থল পরিদর্শন করে খোঁজ খবর নেন।

এদিকে, বন্যহাতির হামলায় শশুড় জামাতার করুন মৃত্যুর ঘটনার খবর পেয়ে পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ জয়নাল আবেদীন, শিলখালী ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল হোছাইন, আওয়ামীলীগ সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচী ও স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধি মোঃ আবু ছিদ্দিক এমইউপি সহ এলাকার রাজনৈতিক সামাজিক নেতৃস্থানীয় গণ্যমান্যরা ঘটনাস্থল পরিদর্শনে যান এবং নিহতদের পরিবারকে সমবেদনা জানিয়ে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com