শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন

পেকুয়ায় বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কমিটি গঠিত

(সভাপতি-নুরুচ্ছবি : আলমগীর-সাধারণ সম্পাদক)

এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন পেকুয়া উপজেলা শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৪ জানুয়ারী বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি নুরচ্ছবি’র সভাপতিত্বে এ সম্মেলন সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কক্সবাজার জেলা শাখার সভাপতি নুর মোহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন, কার্যকরী সভাপতি জহুর লাল দাশ, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ।

সম্মেলনে বক্তব্য রাখেন জেলা কমিটির সিনিয়র যুগ্ম-সম্পাদক সেলিম উল্লাহ, জেলা কার্যকরী কমিটির প্রভাবশালী সদস্য মোঃ আজিজুর রহমান, নুরুন্নাহার বেগম, গিয়াস উদ্দিন, হারুনুর রশিদ ও দফাদার কামাল হোসেন প্রমুখ।

সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সর্ব-সম্মতিক্রমে টইটং ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ নুরুচ্ছবিকে সভাপতি ও উজানটিয়া ইউনিয়নের গ্রাম পুলিশ মোঃ আলমগীরকে সাধারণ সম্পাদক করে একটি পূর্ণাঙ্গ কমিটি’র অনুমোদন করা হয়।

উক্ত কমিটিতে ফরিদ আহমদ সিনিয়র সহ-সভাপতি, মং কিউ মং ও কামাল হোসেন সহ-সভাপতি, সাইফুল ইসলাম সহ-সাধারণ সম্পাদক, জসিম উদ্দিন অর্থ সম্পাদক, মোঃ ইলিয়াছ প্রচার সম্পাদক, মোঃ কাইছার উদ্দিন দপ্তর সম্পাদক, রুজিনা আক্তার মহিলা বিষয়ক সম্পাদিকা, সদস্য যথাক্রমে নুর মোহাম্মদ, মোঃ জাহাঙ্গীর আলম, দেলোয়ার হোসেন, খলিলুর রহমান ও আব্দুল মালেক প্রমুখ।

এদিকে পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, পেকুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ বারেক, পেকুয়া (উপজেলা) প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. দিদারুল করিম ও পেকুয়া সদর ইউনিয়নের সচিব মোঃ মহসিন আহমদ প্রমুখবৃন্দকে উক্ত পূর্ণাঙ্গ কমিটির উপদেষ্টা মনোনীত করা হয়েছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com