Home / প্রচ্ছদ / পেকুয়ায় শহীদ জিয়া কলেজ ছাত্রদলের সম্মেলন সম্পন্ন

পেকুয়ায় শহীদ জিয়া কলেজ ছাত্রদলের সম্মেলন সম্পন্ন

পেকুয়ায় শহীদ জিয়া কলেজ ছাত্রদলের সম্মেলন সম্পন্ন

পেকুয়ায় শহীদ জিয়া কলেজ ছাত্রদলের সম্মেলন সম্পন্ন

এম.আবদুল্লাহ আনসারী, পেকুয়া :

কক্সবাজার জেলার উপকূলীয় উপজেলা পেকুয়ায় শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ দ্বিতীয় বর্ষ ছাত্রদলের সম্মেলন সুষ্ঠু ও সফল ভাবে সম্পন্ন হয়েছে।

৬ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে পেকুয়া ডাকবাংলো মিলনায়তনের এ সম্মেলন ও কাউন্সিল অধিবেশন শুরু হয়ে ১টায় শেষ হয়। দুইশতাধিক ছাত্রদল নেতাকর্মীর উপস্থিতিতে উক্ত সম্মেলন ও কাউন্সিল জিয়া কলেজ জাতীয়তাবাদী ছাত্রদল নেতা রাজুর সভাপতিত্বে ও মো: হানিফের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক কামরান জাদিদ মুকুট, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সি: যুগ্ম আহবায়ক আহছান উল্লাহ, যুগ্ম আহবায়ক, ইয়াছিন আরাফাত, আকিক মামুন, সোহেল আজিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সুমন, শোয়াইব, মামুন, হেলাল, খোকন, নেজাম, মফিজ, টিপু, মোস্তফা, জয়নাল, রেজাউল, শোইয়াব,আজিম, এরশাদ, বেলাল, ছাত্রদল নেতা, মকসুদ,রাসেল, রহিম, কাইসার, ফারহাদ ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।

পরে দ্বিতীয় পর্বের কাউন্সিল অধিবেশনে পেকুয়া শহিদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ দ্বিতীয় বর্ষ ছাত্রদলের ২০১৫২-০১৬ সময়ের জন্যে কমিটির সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করেন, সুমি আক্তার, আবু হানিফ ও মো: রাজু। সাধারণ সম্পাদক পদে আগ্রহ প্রকাশ করে নাম ঘোষণা করেন, রিমন, হারুণ, মোবারক ও বাহার, সাংগঠনিক সম্পাদক পদে রাসেল, পারভেজ, আইয়ুব খাঁন।

উপজেলা ছাত্রদলের আহবায়ক কামরান জাদিদ মুকুট বলেন, শহিদ জিয়া কলেজ দ্বিতীয় বর্ষের ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি শীঘ্রই প্রকাশ করা হবে।

Leave a Reply

%d bloggers like this: