শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন রামুতে শত বৎসরের চলাচলের রাস্তা দখল মুক্ত করল উপজেলা প্রশাসন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

পেকুয়ায় ১৬টি এতিমখানার জন্য ইউএনও’র চাল বিতরণ

পেকুয়ায় ১৬টি এতিমখানার জন্য ইউএনও’র চাল বিতরণ

পেকুয়ায় ১৬টি এতিমখানার জন্য ইউএনও’র চাল বিতরণ

পেকুয়ায় ১৬টি এতিমখানার জন্য ইউএনও’র চাল বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

পেকুয়ায় এবার ১৬টি এতিমখানায় ৭শত জন অনাথ এতিমদের জন্য চাল বিতরণ করেছেন পেকুয়ার ইউএনও মোঃ মারুফুর রশিদ খান। ৩ সেপ্টেম্বর বৃহষ্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তার কার্যালয় থেকে এসব প্রতিষ্ঠানের জন্য ১৭বস্তা চাল সরবরাহ দিয়েছেন। সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যেগে এ খাদ্য সহায়তা এতিমদের জন্য তিনি পৌঁছে দিয়েছেন। ওই দিন উপজেলার ৭ইউনিয়নের ১৬টি এতিমখানার পক্ষে ইউএনও’র প্রদত্ত এসব চাল সহায়তা গ্রহন করেছেন ওই সব শিক্ষা প্রতিষ্ঠানের কর্মরত পরিচালক ও শিক্ষকরা।

এ ব্যাপারে পেকুয়ার ইউএনও মোঃ মারুফুর রশিদ খান জানিয়েছেন এসব এতিমখানাগুলো সমাজের বিত্তবান ও স্থানীয়দের অর্থ সহায়তায় পরিচালিত হয়ে আসছে। বহু এতিম খানায় শিক্ষা বিস্তারে ও অনাথ এতিমদের খাবার যোগান দেয়া কঠিন হয়ে পড়ে। তাই আমি উদ্যেগ নিলাম তাদেরকে কিছু দেওয়ার জন্য। আর একাজে এমপি মহোদয়ও সহযোগিতা করেছেন জানান।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com