শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রতিমন্ত্রীর কর্মসূচীর সংবাদ সংগ্রহে গিয়ে সড়ক দুর্ঘটনায় ৩ সাংবাদিক আহত

accident-rafiq-lama-28-11-16-news-1pic-f2

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা:

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র লামার ফাঁসিয়াখালী ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন কর্মসূচীর সংবাদ সংগ্রহে গিয়ে যাত্রা পথে ৩জন সাংবাদিক গুরুতর আহত হয়েছে। ২৮ নভেম্বর সোমবার বেলা সাড়ে ১১টায় লামা-চকরিয়া সড়কের কুমারী রাবার বাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, লামা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বান্দরবান জেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক সাংবাদিক এম. রুহুল আমিন, দৈনিক জনতা প্রতিনিধি শাহাব উদ্দিন ও দৈনিক ডেসটিনি প্রতিনিধি বেলাল আহমদ।

জানা গেছে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর লামা ফাঁসিয়াখালীতে আগমন ও বাস্তবায়িত নানান কর্মসূচীর সংবাদ সংগ্রহে মোটর সাইকেল যোগে যাত্রাকালে ফাঁসিয়াখালী কুমারী রাবার বাগানস্থ সড়ক দুর্ঘটনা পতিত হয় তারা। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ২টি মোটর সাইকেল পাহাড়ের নিচে পড়ে যায়। রাস্তায় টহলরত পুলিশ ও স্থানীয়রা দ্রুত আহত ২জনকে পার্শ্ববর্তী চকরিয়া ও ১জনকে লামা হাসপাতালে নিয়ে যায়। আহত ২জনের হাত ভেঙ্গে যায় ও ১জন রাস্তার পিচ পাথরের সাথে ঘষা লেগে ক্ষত বিক্ষত হয়ে যায়।

সড়ক দুর্ঘটনায় আহত তিন সাংবাদিকদের জন্য উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল সমবেদনা জানিয়েছেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com