শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০৮ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

প্রথমবারের মতো বিদেশের মাটিতে দর্শক মাতাবেন মীরাক্কেল তারকা আরমান

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

প্রথমবারের মতো দর্শক মাতাতে বিদেশে গেলেন মীরাক্কেল তারকা কক্সবাজারের চকরিয়ার সন্তান কমর উদ্দিন আরমান। আগামী ১১ ডিসেম্বর একটি অনুষ্ঠানে অংশগ্রহন করতে দক্ষিণ কোরিয়া গেছেন তিনি। বৃহস্পতিবার রাত ৯.২০ মিনিটে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি দক্ষিণ কোরিয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। কমরউদ্দিন আরমান চকরিয়া পৌরসভার মগবাজার এলাকার আশরাফ উদ্দিনের ছেলে।

তিনি আগামি ১২ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ার সুয়নের ইউএনআই কনভেনশন সেন্টারে ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া আয়োজিত ইপিএস এ্যাওয়ার্ড ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিবেন। তাঁর সঙ্গে একই অনুষ্ঠানে দর্শক ও শ্রোতা মাতাবেন চ্যানেল আই এর সেরা কণ্ঠশিল্পি ইমরান মাহমুদুল, লুইপা ও পূজা।

এক প্রতিক্রিয়ায় কমরউদ্দিন আরমান বলেন, ভিনদেশে এই সফরটি আমার প্রথমই। দেশে অনেক অনুষ্ঠান করলেও ভিনদেশের অভিজ্ঞতা হবে একদমই নতুন। স্বদেশের ন্যায় বিদেশেও যেন আমি দেশের মান অক্ষুন্ন রাখতে পারি-এজন্য কক্সবাজারসহ সারাদেশের মানুষের কাছে দোয়া চাই।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com