Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / প্রথম আন্তর্জাতিক পুরস্কার জিতলো ‘চিরকুট’

প্রথম আন্তর্জাতিক পুরস্কার জিতলো ‘চিরকুট’

Cirakout

প্রথম আন্তর্জাতিক পুরস্কার জিতলো ব্যন্ডদল চিরকুট। শ্রীলঙ্কায় অনুষ্ঠিত সার্ক চলচ্চিত্র উত্সবে‘জালালের গল্প’চলচ্চিত্রের আবহসংগীতের জন্য বেস্ট অরিজিনাল স্কোর পুরস্কার জিতেছে তারা। মঙ্গলবার রাতে চলচ্চিত্রটির নির্মাতা আবু শাহেদ ইমন এ তথ্য জানান।

শুধু চিরকুটই নয়, চলচ্চিত্রটির চিত্রগ্রাহক বরকত হোসেন পলাশও পান শ্রেষ্ঠ চিত্রগ্রাহকের পুরস্কার।

এদিকে পুরস্কার প্রাপ্তির প্রতিক্রিয়া চিরকুটকে পাওয়া গেলো উচ্ছ্বসিতরূপে।

চিরকুট তাদের ফেসবুক পেজে লিখেছে, ‘অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, দেশের গন্ডি পেরিয়ে চিরকুট এবার আন্তর্জাতিক পুরস্কার জিতলো। গতকাল শ্রীলঙ্কার কলম্বোয় অনুষ্ঠিত সার্ক ফিল্ম ফেস্টিভ্যালে প্রতিভাবান পরিচালক আবু শাহেদ ইমন পরিচালিত জালালের গল্প মুভির জন্য আমরা সম্মানসূচক বেস্ট অরিজিনাল স্কোর এ্যাওয়ার্ড জিতেছি। সত্যিই দারুণ একটি খবর! সৃষ্টিকর্তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা আমাদের সব কিছুর জন্য। ছবির পরিচালকসহ সকলকে আমাদের আন্তরিক কৃতজ্ঞতা আর অভিনন্দন!

যেখানে একটি ফিল্মের মিউজিক করতে ন্যূনতম পনেরো দিন লাগে; সেখানে পুরো ফিল্ম কাজ করতে আমরা হাতে পেয়েছিলাম মাত্র চার দিন! তবে চেষ্টার কোন ত্রুটি ছিলনা সত্যিই।

চিরকুট-এর প্রথম এই আন্তর্জাতিক পুরস্কারটি আমরা আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরণা আমাদের পরিবার এবং ফ্যানদেরকে উত্সর্গ করলাম। ’

শ্রীলঙ্কার কলম্বোতে ১-৬ জুন অনুষ্ঠিত হয়েছে সার্ক চলচ্চিত্র উত্সব। এতে বাংলাদেশ থেকে আরও অংশ নিয়েছিলো মাসুদ পথিকের ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’চলচ্চিত্রটিও।

সূত্র:banglamail24.com

%d bloggers like this: