Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ঠিকাদার দিদার মৌলভীর কটুক্তি : এলজিইডি ভবনে উত্তেজনা

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ঠিকাদার দিদার মৌলভীর কটুক্তি : এলজিইডি ভবনে উত্তেজনা

Shekh Hasina (6)

দীপক শর্মা দীপু; কক্সভিউ :

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটুক্তি করার ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে কক্সবাজার এলজিইডি ভবন। বিক্ষুব্ধ হয়ে উঠেছে সমমনা ঠিকাদাররা। পক্ষে-বিপক্ষে অবস্থান নিয়েছে ঠিকাদারদের দু’গ্রুপ।

জানা যায়, ২৬ এপ্রিল রাত ৯ টার দিকে কক্সবাজার এলজিইডি ভবনে ঠিকাদার মৌলভী ফরিদুল আলম প্রকাশ দিদার মৌলভীর সাথে সমমনা ঠিকাদার সমিতির আহবায়ক আসাদ উল্লাহ’র তীব্র বাক বিতন্ডা সৃষ্টি হয়। ধাক্কা-ধাক্কি দেয়। এর কারণ হিসাবে জানা যায়, দিদার মৌলভী প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটুক্তি করায় ঠিকাদার আসাদ উল্লাহ এর প্রতিবাদ করায় এমন অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হয়। তবে এ ঘটনা সন্ত্রাসী হামলা বলে জানিয়েছে মৌলভী দিদার।

কক্সবাজার সমমনা ঠিকাদার সমিতির আহবায়ক ও কক্সবাজার শহর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদ উল্লাহ অভিযোগে জানান, বিএনপির মদদপুষ্ট ঠিকাদার দিদার মৌলভী প্রায় সময় সরকার বিরোধী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা মন্তব্য করেন।

২৬ এপ্রিল রাতে সরকার বিরুদ্ধে মিথ্যাচার করে এবং প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে। এ সময় প্রতিবাদ করায় ক্ষেপে উঠে এবং ধাক্কা দেয়। পরে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এর কিছুক্ষণের মধ্যে বিএনপি জামায়াত শিবিরের লোকজন এসে পরিস্থিতি ঘোলাটে করলে উত্তেজনা বেড়ে যায়। পরে সাধারণ ঠিকাদাররা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ঠিকাদারদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় এবং ঠিকাদার আসাদ উল্লাহর সাথে ঝগড়া করায় তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন সমমনা ঠিকাদার সমিতির সদস্য সচিব মোকতার আহমদ, খোরশেদ আলম কুতুবী, একরাম, আবদুর রশিদ, নুরুল ইসলাম, রফিক, শফিকুল ইসলাম।

এদিকে এ ঘটনাকে সন্ত্রাসী হামলা উল্লেখ করে দৈনিক সকালের কক্সবাজারে বিবৃতি দিয়েছেন মৌলভী ফরিদুল আলম প্রকাশ দিদার মৌলভী। শাক দিয়ে মাছ ঢাকার মত ঘটনাকে ভিন্নখাতে নিয়ে নিজেকে রক্ষা পাওয়ার জন্য দৈনিক সকালের কক্সবাজারে মিথ্যাচার করেছেন বলে জানিয়েছেন কক্সবাজার সমমনা ঠিকাদার সমিতির আহবায়ক যুবলীগ নেতা আসাদ উল্লাহ। তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারী দিদার মৌলভীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

%d bloggers like this: