Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / প্রভা ও ইমরানের প্রেম নাকি গসিপ

প্রভা ও ইমরানের প্রেম নাকি গসিপ

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/01/Entertainment-Prove-Imran-2.jpg?resize=540%2C360

প্রভা ও ইমরানের প্রেম নাকি গসিপ

অনলাইন ডেস্ক :
অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা ও গায়ক এবং সংগীত পরিচালক ইমরান মাহমুদুল প্রেম করছেন এই খবর নিয়ে কয়েক মাস ধরে বিনোদন অঙ্গনে কানাঘুষা চলছে। তবে দুজনের কেউ তা স্বীকার করেননি। তবে তার আভাস পাওয়া গেল, দুই তারকার ইনস্টাগ্রামে। ইমরানের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন প্রভা। কমেন্টসবক্সেও জমে উঠেছে তাদের মিষ্টি আলাপ। যদিও প্রেমের বিষয়টি স্বীকার করেননি তাদের কেউ।

যদিও কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে ‘গসিপ’ আর ‘স্ক্যান্ডাল’ প্রসঙ্গে ইমরান বলেছিলেন, ‘সবাই আমাকে ভালোবাসে। সবাই আমাকে পছন্দ করে।’

বিভিন্ন সময় দুজন একসঙ্গে আড্ডা দিয়েছেন, ঘুরতে গিয়েছেন, ছবিও শেয়ার করেছেন। এরপর থেকেই অনেকের নজরে আসেন এ জুটি। এবার দুজনের ইনস্টাগ্রামে মন্তব্য ও পাল্টা মন্তব্য গুঞ্জনে ঘি ঢেলেছে!

প্রভার ইনস্টাগ্রামে একাধিক ছবি দেখা গেছে ইমরানের সঙ্গে। সপ্তাহখানেক আগে একটি পোস্টে প্রভা লিখেছিলেন, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক।’ মন্তব্যের ঘরে ইমরান লিখেছেন, লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল। তার নিচেই প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/01/Entertainment-Prove-Imran.webp?resize=620%2C693

৩০ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেন ইমরান মাহমুদুল। ছবি: সংগৃহীত

শুধু প্রভাই নয়, ইমরানও তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন প্রভার সঙ্গে একটি ছবি। ক্যাপশনে লেখা, ‘মাই ফ্রাইডে হ্যাপিনেস।’ ইমরানের স্টোরি পাল্টা শেয়ার করেছেন প্রভা। লিখেছেন, ‘ওকে। কিন্তু তুমি এত কিউট কেন? সেটা বলো।’ দুজনের ইনস্টাগ্রামে ঘেঁটে দেখা গেছে, বেশ কিছু ছবিতে প্রভাকে ‘অ্যাঞ্জেল’ সম্বোধন করেছেন ইমরান। এছাড়া ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও সম্বোধন করেছেন তিনি।

এসব দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন, তাহলে কি গায়কের প্রেমে মজেছেন অভিনেত্রী! সে প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে। সম্পর্কের বিষয়টি পরিষ্কার করবে ইমরান-প্রভা নিজেই। এমনটাই বলছেন সংগীতাঙ্গনের অনেকে।

প্রভার মতে, বিষয়টি শুধুই ‘ভালো বন্ধুত্ব’ ছাড়া আর কিছুই নয়। এখন দেখার বিষয়, তাদের সম্পর্ক কি শুধুই বন্ধুত্ব কিংবা প্রেমের মধ্যে থাকে, নাকি কোথায় গিয়ে গড়ায়, তা সময়ের ওপর ছেড়ে দিতে হবে।

%d bloggers like this: