Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / প্রসূন-প্রভার ‘টু সিস্টার’

প্রসূন-প্রভার ‘টু সিস্টার’

প্রসূন-প্রভা

বেশ ক’মাস অস্ট্রেলিয়ায় ছিলেন অভিনেত্রী প্রসূন আজাদ। বলা চলে ছোট্ট একটি বিরতিই নিয়েছিলেন ক্যারিয়ারে। নতুন কোন নাটকে দেখা যায়নি তাকে। সেই বিরতি ভেঙে ফের যোগ দিলেন অভিনয়ে। ব্যস্ততা বাড়ছে দিনেদিনে। এখন ব্যস্ত আছেন সকাল আহমেদের ‘টু সিস্টার’ শিরোনামে একটি একক নাটক নিয়ে। একে একজন সাইকোর চরিত্রে অভিনয় করছেন প্রসূন। তার বড়বোন সাদিয়া জাহান প্রভা।

উত্তরার একটি শুটিং হাউসে নাটকটির শুটিং শুরু হয়েছে। আজও চলছে। শুটিং সেট থেকে মুঠোফোনে বাংলামেইলকে প্রসূন জানালেন, ‘বোনকে একদম দেখতে পারিনা। বোনের কোন সুখ সহ্য করতে পারিনা। আবার প্রভাও আমার সুখ সহ্য করতে পারেনা। দুজনের মধ্যে মানসিকভাবে দুরত্বটা অনেক বেশি।’

নাটকের গল্পটা মূলত দু’বোনের চাওয়া-পাওয়া জীবন-যাপনকে ঘিরেই। তবে দুজনের বাসায় রিয়াজ বেড়াতে আসার পরই নাটকে ভিন্ন মোড় নেয়। ঈদে একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

উল্লেখ্য, অস্ট্রেলিয়া থেকে ফেরার পর ইতিমধ্যে বাপ্পা মজুমদারের একটি মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন প্রসূন। ‘জানালার গ্লাস’ শিরোনামের গানটি লিখেছেন শাহান কবন্ধ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছেন ইমরান কবির হিমেল। এতে প্রসূনের সঙ্গে বাপ্পা মজুমদারকেও পারফর্ম করতে দেখা যাবে। এছাড়া চয়নিকা চৌধুরীর ‘অন্ধকারের গান’ শিরোনামে একটি সিরিয়ালের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এতে সুমাইয়া শিমুর ছোটবোনের চরিত্রে অভিনয় করছেন প্রসূন।

সূত্র: বাংলামেইল২৪ডটকম,ডেস্ক।

%d bloggers like this: