Home / প্রচ্ছদ / ফলোআপ- উখিয়ায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় মামলা : আসামী ৩২

ফলোআপ- উখিয়ায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনায় মামলা : আসামী ৩২

Mamla - 6রফিক মাহামুদ; কোর্টবাজার :

উখিয়ার বালুখালী পানবাজার এলাকায় আধিপত্যবিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় রোববার রাতে থানায় পৃথক পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এতে উভয় পক্ষের ৩২ জনকে আসামী করা হয়েছে। ঘটনার পরও বালুখালীতে ভুট্রো বাহিনীর অস্ত্রের মহড়া অব্যাহত থাকলেও পুলিশ কোন আসামীকে এ পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি।

জানা গেছে, শনিবার রাতে এ উপজেলার বালুখালী পানবাজার এলাকায় দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘন্টাব্যাপি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় ২০ জন আহত হয়। রোববার রাতে বালুখালী গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে জাহাঙ্গীর আলম বাদী হয়ে ফজল কাদের ভুট্রোকে প্রধান আসামী করে ১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে বালুখালীর পানবাজার এলাকায় ভুট্রো বাহিনীর ক্যাডারেরা ক্ষিপ্ত হয়ে অস্ত্রের মহড়া দিয়ে যাচ্ছে।

থানা সূত্রে জানা গেছে, অপর পক্ষের ফজল কাদের ভট্রো বাদী হয়ে বখতিয়ার আহম্মদকে প্রধান আসামী করে ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ সব ঘটনার জের ধরে বালুখালীর পানবাজার এলাকায় সাধারণ মানুষের মাঝে বিরাজ করছে উদ্বেগ উৎকন্ঠা। দু’পক্ষ থানায় মামলা করায় এলাকার সাধারন লোকজন রাত এলেই এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে পুলিশের গ্রেপ্তার আতংকে। উখিয়া থানার অফিসার ইনর্চাজ মোঃ হাবিবুর রহমান জানান, দুই পক্ষের মধ্যে সংঘটিত সংঘর্ষের ঘটনায় থানায় দুইটি মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে।

Leave a Reply