Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ফলোআপ… চকরিয়ায় আওয়ামীলীগ নেতাকে শ্বাসরোধে হত্যা ৮ জনকে আসামী করে মামলা, গ্রেপ্তার নেই

ফলোআপ… চকরিয়ায় আওয়ামীলীগ নেতাকে শ্বাসরোধে হত্যা ৮ জনকে আসামী করে মামলা, গ্রেপ্তার নেই

Faloup - 2

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল মজিদ প্রকাশ মজিদ বলীকে (৭০) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। বুধবার নিহতের ছেলে মিজানুর রহমান বাদি হয়ে ৮ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলায় গোলাম মোস্তাফা প্রকাশ বদিউল আলমকে প্রধান আসামী করা হয়েছে। এই মামলায় অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী দেখানো হয়। অভিযুক্ত কেউই গ্রেপ্তার হয়নি বুধবার দুপুর পর্যন্ত। চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, চকরিয়া পৌরসভার থানা সেন্টারস্থ হাজী নুর হোছাইন নামের এক প্রবাসীর বাড়ি দেখবাল করতেন মজিদ বলি। সম্প্রতি প্রবাসী হাজী নূর হোছাইন বাটাখালী সেতু এলাকায় জমি ক্রয় করেন। সোমবার রাতে গোলাম মোস্তাফা প্রকাশ বদিউল আলমের নেতৃত্বে একদল দুর্বৃত্ত ওই জমি জবর-দখল করার চেষ্টা চালায়। খবর পেয়ে আবদুল মজিদ বাঁধা দিতে গেলে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়।

আবদুল মজিদ রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরে সকালে বাটাখালী সেতুর নিচে তাকে মৃত অবস্থায় পায় পরিবারের সদস্যরা।

মামলার বাদি নিহতের ছেলে মিজানুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে আমার বাবাকে গোলাম মোস্তাফা প্রকাশ বদিউল আলমের নেতৃত্বে একদল দুর্বৃত্ত শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনার পর থেকে বদিউল আলম এলাকা ছাড়া।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শ (তদন্ত) মো.কামরুল আজম বলেন, নিহত আবদুল মজিদের হত্যার ঘটনায় ৮জনকে আসামী করে একটি মামলা করা হয়েছে। আসামীদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

%d bloggers like this: