Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / ফলোআপ – লামায় বসন্ত বড়ুয়া হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আটক ৫

ফলোআপ – লামায় বসন্ত বড়ুয়া হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আটক ৫

Faloup - 2

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দূর্গম নাইক্ষ্যং মৌজার ৯নং ওয়ার্ড রন্জু পাড়া ঝিরিতে ৪মে বুধবার বসন্ত বড়ুয়ার গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় সেনা অভিযানে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫জনকে আটক করা হয়েছে বলে জানায় আটককৃতদের পরিবারের সদস্যরা।

আটককৃতরা হল, হেবল ত্রিপুরা (৩২), হরিশ ত্রিপুরা (৩৮), বিরেন ত্রিপুরা (৩৫), জাহেদুল ইসলাম মাষ্টার (৫৫) ও মেনরুং মুরুং (১৬)।

আটক বিরেন ত্রিপুরার ছোট ভাই মনিন্দ্র ত্রিপুরা (৩০) এই প্রতিবেদককে জানান, বসন্ত বড়ুয়া হত্যার ঘটনার মেনরুং মুরুং (১৬) পিতা- লাচাইং মুরুং গ্রাম চুংপং হেডম্যান পাড়া কে সাক্ষী বলে ধারনা করা হচ্ছে। তার বক্তব্যে উপর ভিত্তি করে ১০মে মঙ্গলবার দুপুরে আলীয়াং বাবু পাড়ার হেবল ত্রিপুরা পিতা- দাবিদা ত্রিপুরা, হরিশ ত্রিপুরা পিতা- সতীশ ত্রিপুরা, বিরেন ত্রিপুরা পিতা- সত্য মণি ত্রিপুরা ও জাহেদুল ইসলাম মাষ্টারকে আটক করে সেনাবাহিনীর একটি টিম।

আলীয়াং বাবু পাড়ার কারবারী নথিরাম ত্রিপুরা (৪১) বলেন, আটকের পর তাদেরকে প্রথমে রুপসীপাড়া আর্মি ফাঁড়িতে আনা হয় এবং পরবর্তীতে আলীকদম সেনা জোনে নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে।

উল্লেখ্য, ৪মে বুধবার রুপসীপাড়া ইউনিয়নের দূর্গম নাইক্ষ্যং মৌজার ৯নং ওয়ার্ড রন্জু পাড়া ঝিরি থেকে বসন্ত বড়ুয়ার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত বসন্ত বড়ুয়ার বাড়ি রুপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড দরদরী বড়ুয়া পাড়ায়।

%d bloggers like this: