রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

শিরোনাম

ফাইতং-এ প্রেমিকের গায়ে হলুদের দিন গলায় ফাঁস দিল স্কুলছাত্রী

http://coxview.com/wp-content/uploads/2022/02/Fashi-Rafiq-18.02.2022-1.jpg গলায় ফাঁস দিয়ে নিহত উম্মে সালমার লাশ।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/02/Fashi-Rafiq-18.02.2022-1.jpg?resize=1200%2C900

গলায় ফাঁস দিয়ে নিহত উম্মে সালমার লাশ।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
লামায় ফাইতং ইউনিয়নের ধূইল্যাছড়ি এলাকায় ৭ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) রাত ৮টায় পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজলার ফাইতং ইউনিয়নের ৪নং ওয়ার্ড ধূইল্যাছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত উম্মে সালমা (১৪) ফাইতং ইউনিয়নের ধূইল্যাছড়ি এলাকার হাফেজ আহমদ ও আয়েশা বেগমের মেয়ে। মেয়েটি ফাইতং ইউনিয়নের বেসরকারি স্কুল ‘মাস্টার আব্দুল হাই উচ্চ বিদ্যালয়ের’ ৭ম শ্রেণির ছাত্রী।

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, লাশটি রাত ১০টার দিকে উদ্ধার করে ফাইতং পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশটি বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শষে শুক্রবার বিকেলে নিহতের পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

এই বিষয়ে মেয়ের পিতা হাফেজ আহমদ বলেন, আমার স্ত্রী বাড়িতে ছিলনা। আমি সন্ধ্যার পর কাজে বাজার গিয়েছিলাম। বাড়িতে মুরুব্বি কেউ না থাকার সুযোগ পেয়ে মেয়েটি ঘরের চালের আড়েঁর সাথে রশিতে ঝুলে ফাঁস খায়। ফাইতং ফাঁড়ির পুলিশ এসে লাশ উদ্ধার করে। প্রেম ঘটিত কারণে মেয়ে ফাঁস খেয়েছে বলে আমার স্ত্রী আমাকে জানিয়েছে।

এই বিষয়ে কথা হয় ফাইতং ৪নং ওয়ার্ড মেম্বার আহমদ মিয়ার সাথে৷ তিনি জানান, মেয়েটি আত্মহত্যার করার পর জানতে পারি একই গ্রামের এক ছেলের সাথে মেয়েটির প্রেম ছিল। ওই ছেলের বৃহস্পতিবার রাতে গায়ে হলুদ ছিল। প্রেমে ব্যর্থ হয়ে ও ভালাবাসার মানুষের অন্যের সাথে বিয়ে হয়ে যাচ্ছে দেখে মেয়েটি গলায় ফাঁস খেয়েছ বলে ধারনা করা হচ্ছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com