Home / প্রচ্ছদ / ফুটবলার গিয়াসের উপর হামলা : শাস্তির দাবীতে স্মারকলিপি প্রদান : নিন্দা অব্যাহত

ফুটবলার গিয়াসের উপর হামলা : শাস্তির দাবীতে স্মারকলিপি প্রদান : নিন্দা অব্যাহত

Sharoklipi - 3প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলা ফুটবল দল ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফুটবল দলের সাবেক অধিনায়ক, কক্সবাজারের গর্বের ফুটবলার মো: গিয়াস উদ্দীনের উপর হামলাকারী ডি.এস.এ সদস্য ও ক্রিকেট সম্পাদক জসিম উদ্দীনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবীতে পৃথক স্মারকলিপি দিয়েছে ‌‌‌‌নিরাপদ কক্সবাজার ক্রীড়াঙ্গন চাই পরিষদের নেতৃবৃন্দ।
১৮ জানুয়ারী  দুপুরে ডি.এস.এ আয়োজিত ইসলামী ব্যাংক জেলা ক্রিকেট লীগের আহবায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক ডক্টর অনুপম সাহা’র কাছে স্মারকলিপি প্রদান  করা হয়। এর আগে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়ার কাছেও একই দাবীতে পৃথক স্মারকলিপি দেয়া হয়।
স্মারকলিপিতে নেতৃবৃন্দ বলেন, মো: গিয়াস উদ্দীন কক্সবাজারের ইতিহাসের সময়ের সেরা ফুটবলার ছিলেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ ব্লু খেতাবদারী মো: গিয়াস উদ্দীনের উপর ১৫ জানুয়ারী বাহারছড়া একতা ক্রীড়া চক্র ও ডুলাহাজারা ক্রিকেট ক্লাবের মধ্যকার ম্যাচ শেষে ডি.এস.এ-র ক্রিকেট সম্পাদক, বহুল বিতর্কিত জসিম উদ্দীনের নেতৃত্বে ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটে। যা কক্সবাজারের ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়দের দারুণ ভাবে হতাশ ও ক্ষুব্ধ করেছে। নেতৃবৃন্দ অবিলম্বে সাবেক তারকা ফুটবলার গিয়াসের উপর হামলাকারী জসিম উদ্দীনকে অবিলম্বে ডি.এস.এ এর ক্রিকেট সম্পাদকের পদ থেকে বহিষ্কারের দাবী জানান। অন্যথায় সাংবাদিক সম্মেলন করে গণঅনশন, মানববন্ধন ও বিক্ষোভের মত কঠিন কর্মসূচী ঘোষণা করা হবে বলে স্মারকলিপিতে উল্লেখ করা হয়।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন নিরাপদ কক্সবাজার ক্রীড়াঙ্গন চাই এর আহবায়ক, সাবেক জাতীয় ফুটবলার মামুনুল করিম, সদস্য সচিব ও বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির কক্সবাজার জেলা শাখার সভাপতি এম.আর মাহবুব, ডি.এফ.এ সভাপতি এম. জাহেদ উল্লাহ, নব্বই দশকের কৃতি ফুটবলার খুরশেদ আলম, সাইফুল ইসলাম টিটু, নুরুল আলম নুরু, কক্সবাজার চেম্বার ও কমার্স এর পরিচালক মো: ইলিয়াস, সাবেক পৌর কাউন্সিলর জসিম উদ্দীন, সামশুল আলম, মো: আমিন প্রমূখ।
এদিকে কক্সবাজারের গর্বের ফুটবলার গিয়াসের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা ফুটবল রেফারি এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল হামিদ, জেলা ফুটবল খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক মাসুদ আলম, রামু ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি জিটু বড়ুয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।
নেতৃবৃন্দ কৃতি ফুটবলার গিয়াসের উপর হামলাকারী ক্রীড়া সংগঠক নামধারী জসিম উদ্দীনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

%d bloggers like this: