Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / বমু বিলছড়ি ইউপি’র ৪র্থ পরিষদের দায়িত্ব গ্রহণ

বমু বিলছড়ি ইউপি’র ৪র্থ পরিষদের দায়িত্ব গ্রহণ

Election - Rafiq -Lama  05.08.16 news 1pic f2

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

কক্সবাজার চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মতলব সহ ৪র্থ পরিষদের মহিলা ও পুরুষ সদস্যরা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। এই উপলক্ষে ৫আগষ্ট শুক্রবার ইউপি কার্যালয়ে সংবর্ধনা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নব নির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয় ইউপি সচিব।

আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মতলব, বাংলাদেশ মানবাধিকার কমিশন বান্দরবান জেলার সাধারন সম্পাদক রুহুল আমিন, ইউনিয়ন যুব দলের সভাপতি নুরুল আবছার, সংরক্ষিত সদস্য জায়তুন নাহার, দিলশাদ বেগম, সাধারণ সদস্য আহাম্মদ মিয়া, মো. শফিকুর রহমান, কপিল উদ্দিন, আজিজুর রহমান, মো. রমিজ উদ্দিন, নুর আহাম্মদ, নজরুল ইসলাম, মো. ইলিয়াছ মিয়া, মো. রহিম উল্লাহ সহ স্থানীয় নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, আলেম সামাজের প্রতিনিধিরা।

নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মতলব দায়িত্ব গ্রহণ কালে বলেন, জনগণ যে বিশ্বাস ও আস্থা করে আমাকে ৩য় বারের মত নির্বাচিত করেছে আমি আমার শেষ রক্ত বিন্দু দিয়ে তার প্রতিদান দেয়ার চেষ্টা করব। সরকারী বরাদ্দ সমবন্টনের মাধ্যমে এলাকার সামাজিক, ভৌগলিক ও অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করতে কাজ করবে বমু বিলছড়ি ৪র্থ নির্বাচিত পরিষদ।

এছাড়া আমাদের পরিষদের মেয়াদকালে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ খাতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করবে। আলোচনা সভা শেষে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

%d bloggers like this: