Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / বলিউডের ছয় ইঞ্জিনিয়ার তারকা

বলিউডের ছয় ইঞ্জিনিয়ার তারকা

Baliwodস্বপ্ন দেখতেন লাইট, ক্যামেরা, অ্যাকশনের। তাই ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়ালেখা করলেও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কেই। জেনে নিন বলিউডের এমন কয়েকজন নায়ক-নায়িকাকে।

রিতেশ দেশমুখ: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে এম টেক ডিগ্রি নিয়েছেন রিতেশ দেশমুখ। কিন্তু স্বপ্ন ছিল অভিনয় করার। তাই আর ইঞ্জিনিয়ার হয়ে ওঠা হয়নি। বলিউডে কমেডি নির্ভর বিভিন্ন সিনেমায় অভিনয় করে চলেছেন রিতেশ।

সুশান্ত সিং রাজপুত: চাকরি পছন্দ ছিলনা সুশান্তের। স্বপ্ন দেখতেন নায়ক হওয়ার। তাই মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের সার্টিফিকেটধারী সুশান্ত বলিউডে। কিস দেশ মে হ্যায় মেরা দিল এবং পবিত্র রিস্তা-র মতো টিভি সিরিয়ালে দর্শকদের মন জয়ের পর বলিউডে কাই পো চে সিনেমার মাধ্যমে অভিষেক হয় সুশান্ত সিংহ রাজপুতের।

আমিশা প্যাটেল: সিনেপর্দায় এখন তেমন দেখা যায় না এই নায়িকাকে। তবে কহো না পেয়ার হ্যায়-এর অভিনেত্রী আমিশা প্যাটেল বোস্টন ইউনিভার্সিটির বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী।

তাপসি পান্নু: কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন তাপসি পান্নু। দক্ষিনী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী বলিউডেও একের পর এক সিনেমায় অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি খুব শিগগির প্রযোজন হিসেবেও দেখা যাবে তাপসিকে।

সোনু সুদ: নাগপুর থেকে ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি নিয়েছেন সোনু সুদ। তবে যেখানে তার মনের টান নেই, সেখানে কি কাজ করা যায়। তাই নিজের পছন্দকে আজ পেশা করে নিয়েছেন এই অভিনেতা।

কৃতি স্যানন: এই নায়িকাও কম যান না, তিনিও কম্পিউটার ইঞ্জিনিয়ার। কিন্তু ছোট থেকেই নাকি গ্ল্যামারের দুনিয়া হাতছানি দিত তাকে, তাই রুপালি পর্দায় আর্বিভাব তার। রোহিত শেঠীর আপকামিং দিলওয়ালে সিনেমায় শাহরুখ, কাজল ও বরুণের সঙ্গে দেখা যাবে কৃতিকেও।

– অনলাইনডেস্ক, বাংলাদেশ প্রেস।

Leave a Reply

%d bloggers like this: