Home / প্রচ্ছদ / বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের বিবেচনায়- পেকুয়ার ইউএনও মোঃ মারুফুর রশিদ খান দেশ সেরাদের অন্যতম ব্যক্তিত্ব

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের বিবেচনায়- পেকুয়ার ইউএনও মোঃ মারুফুর রশিদ খান দেশ সেরাদের অন্যতম ব্যক্তিত্ব

Maruf - Shagir 04-01-2016 (news & 3pic) f2 (2)এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের বিবেচনায় কক্সবাজারের পেকুয়া মডেল উপজেলার বর্তমান ইউএনও মোহাম্মদ মারুফুর রশিদ খান’কে দেশ সেরা প্রশাসকদের অন্যতম ব্যক্তিত্ব মনোনীত করেছে। সোমবার সংগঠনটির বিশেষ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ আলী হোসেন জেলায় কর্মরত সংবাদকর্মীদের কাছে প্রেরিত জরুরী সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্যটি জানিয়েছেন। প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামী ২৫ জানুয়ারী সোমবার বিকাল সাড়ে ৪টায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ বাংলাদেশ শিশু কল্যাণ মিলনায়তনে ‘ডিজিটাল বাংলাদেশ গড়ায় জন প্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করেছে। এতে বাংলাদেশ সরকারের (এল.জি.ডি.আর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। এদিন সংগঠনের পক্ষ থেকে অনুষ্টিত হবে এক মনোজ্ঞ গুনীজন সংবর্ধনা দেশের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে থাকা সৎ, দক্ষ, বিচক্ষণ, মেধাবান ইউএনও, প্রশাসক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও পেশাজিবী হিসাবে কর্মক্ষেত্রে অবদান রাখার স্বীকৃতি হিসাবে বেশ কিছু গুনীজনদের আনুষ্টানিক সংবর্ধনার মাধ্যমে মৌলানা ভাসানী সম্মাননা পদকে ভূষিতের আয়োজন প্রস্তুতি কল্পে বিশেষ জুরি বোর্ড গঠন করা হয়। এ বোর্ড ইতিমধ্যে ২০১৪-২০১৫ সালে প্রকাশিত ও প্রচারিত প্রায় সকল জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্র পত্রিকা, ইলেক্ট্রিক মিডিয়া এবং অনলাইন গণমাধ্যমে কভারেজপ্রাপ্তদের থেকে যাচাই বাছাই করে সর্বাধিক গ্রহনযোগ্য অবস্থানে স্থান পাওয়ায় কক্সবাজারের পেকুয়া মডেল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান’কে জনসেবা, সরকারের এজেন্ডার বাস্তবায়ন ও প্রশাসন সমাজ ব্যবস্থায় স্বচ্ছতা-জবাবদিহীতা নিশ্চিতে অবদান রাখার গুণ বিবেচনায় নিয়ে গুণীজন মনোনীত করে সংবর্ধনা পদকের জন্য মনোনীত করেছে। দেশের কলম সৈনিকদের নিয়ে গঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের জাতীয় এ আয়োজন উপলক্ষ্যে অনুষ্টানের নির্ধারিত দিনে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের গুণীজন সংবর্ধনায় অন্যান্য নির্বাচিত ও মনোনীত ব্যক্তিদের সাথে পেকুয়ায় কর্মরত বর্তমান ইউএনও মোঃ মারুফুর রশিদ খান’কেও সম্মননা পদক-২০১৬ ক্রেস্ট প্রদান করা হবে।

উল্লেখ্য ঐদিনের অনুষ্টানে অন্যান্য আলোচক ও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বাংলাদেশ সরকারের দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক জিয়াউদ্দিন আহমেদ, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ কফিল, যুগ্ম সচিব, নির্বাহী ম্যাজিষ্ট্রেট, পরিচালক (আইন) রাজউক মোঃ রোকন-উদ-দৌলা। অনুষ্টানে একাধিক প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়া সংশ্লিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গরাও উপস্থিত থাকবেন। এতে সকলের প্রতি আমন্ত্রণ রইলো।

%d bloggers like this: