Home / প্রচ্ছদ / বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হলেন এডঃ আঃ মান্নান

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হলেন এডঃ আঃ মান্নান

Ad. Mannan - Deshbideshবার্তা পরিবেশক :

চকরিয়া উপজেলার খুটাখালী কিশলয় ও কক্সবাজার সরকারী কলেজের সাবেক ছাত্র এবং বর্তমানে   ইউআইটিএস (UITS) বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের উপদেষ্টা এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া ২০১৫ সালের ২০ ডিসেম্বর বাংলাদেশের সর্বোচ্চ আদালত বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের আইনজীবী হিসাবে তালিকাভুক্ত হলেন, অর্থ্যাৎ ওয়ান স্টার আইনজীবী হিসেবে অভিষিক্ত হলেন।

উল্লেখ্য যে ইতোপূর্বে তিনি বিগত ২০০৪ সালের ১৭ এপ্রিল মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে বাংলাদেশ বার কাউন্সিলের অধীনে আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হন এবং ২০০২ সালের ২৯ জানুয়ারি বাংলাদেশ বার কাউন্সিলের অধীনে ঢাকা বার সমিতির সদস্যপদ লাভ করেন।

তাছাড়া, তিনি বিগত ২০০০ ইংরেজী সনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধীনে এলএল.এম (আইন বিষয়ে মাস্টার্স ডিগ্রী) পরীক্ষায় পঞ্চাশ বছরের রেকর্ড ভঙ্গ করে প্রথম শ্রেণীতে প্রথম স্থান অর্জন করেন এবং স্বর্ণপদকসহ বিশ্ববিদ্যালয় পুরষ্কারে ভুষিত হন।

তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কনকাপেত ইউনিয়নের ভুলকরা গ্রামে মরহুম জালাল উদ্দিন ভুইয়া ও আয়েশা বেগমের ঔরষে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর উল্লিখিত সাফল্যের জন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

%d bloggers like this: