বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

বান্দরবানে অস্ত্রসহ জেএসএস ২ সদস্য আটক

বান্দরবানে অস্ত্রসহ জেএসএস ২ সদস্য আটক

বান্দরবানে অস্ত্রসহ জেএসএস ২ সদস্য আটক

বান্দরবানে অস্ত্রসহ জেএসএস ২ সদস্য আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

পার্বত্য জেলা বান্দরবানের রুমা উপজেলার চর এলাকায় রোববার ভোর রাতে অভিযান চালিয়ে মিহির চাকমা (৩৩) ও উক্যচিং মারমা (৩০) নামে দুই যুবককে আটক করেছে সেনাবাহিনী। এ সময় তাদের কাছ থেকে ১টি একে ২২ রাইফেল, ১টি পিস্তল, দুইটি অস্ত্রের ৬৯ রাউন্ড গুলি, চাঁদার রশিদ, দুই লাখ টাকা ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক মিহির চাকমা রাঙ্গামাটির জুরাছড়ি এলাকায় মৃত ধন কুমারের ছেলে ও উক্যচিং মারমা রুমা এলাকার ক্যচিং মারমার ছেলে।

সেনাবাহিনী সূত্রে জানা যায়, রাত সাড়ে ৩টার দিকে রুমা জোনের সেনাবাহিনীর একটি দল রুমার চর এলাকায় খবর পেয়ে অভিযান চালায়। সেখান থেকে মিহির চাকমা ও উক্যচিং মারমা নামের ২ যুবককে আটক করা হয়।

আটক দু’জনকে রুমা জোনে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটককৃত দুইজনই জনসংহতি সমিতির সদস্য বলে তারা জিজ্ঞাসাবাদে জানিয়েছে। দীর্ঘদিন থেকে একটি চক্র রুমাসহ বান্দরবানের বিভিন্ন এলাকায় আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর নাম দিয়ে ব্যাপকভাবে চাঁদা আদায় করে আসছে। এর আগেও সেনাবাহিনী রুমা থেকে মংনু মারমা নামের এক চাঁদাবাজকে আটক করে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com