Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / বান্দরবানে ইউপি চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের পর হত্যা

বান্দরবানে ইউপি চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের পর হত্যা

Gun (Pistol) - 10 (b)
মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের রুমায় এক ইউপি চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের পর গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার ভোরে রুমা উপজেলার গালেংগ্যা ইউনিয়নের রামদু পাড়ার কাছে এ ঘটনা ঘটে।

নিহত চেয়ারম্যান প্রার্থীর নাম শান্তি ত্রিপুরা। সে আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির স্থানীয় কমিটির সদস্য। ভোরে ওই চেয়ারম্যান প্রার্থী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহের জন্য রুমা সদরের উদ্দেশ্যে ঘর থেকে বের হওয়ার সময় একদল সন্ত্রাসী তাকে অপহরণ করে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর নিহতের লাশ উদ্ধারের জন্য ওই এলাকায় গালেংগ্যা বিজিবি ক্যাম্প থেকে বিজিবির সদস্য ও পুলিশ গিয়েছে।
নিহত শান্তি ত্রিপুরা এবার গালেংগ্যা ইউনিয়ন পরিষদের নির্বাচনে জনসংহতি সমিতির সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ছিল। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানাতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী।

পুলিশ ও বিজিবি সূত্রে জানা যায়, ভোর ৪টার দিকে শান্তি ত্রিপুরা রামদু পাড়ার তার নিজ বাসা থেকে বের হওয়ার সময় একদল সন্ত্রাসী তার বাসা ঘেরাও করে তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে ১ কিলোমিটার দূরে আদিকা পাড়ার কাছে জঙ্গলে তাকে গুলি করে হত্যা করার পর সন্ত্রাসীরা পালিয়ে যায়।

%d bloggers like this: