Home / প্রচ্ছদ / বান্দরবানে বিডি২৪লাইভ.কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উৎসব পালিত

বান্দরবানে বিডি২৪লাইভ.কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উৎসব পালিত

Open - Rafiq -Lama14.05.16 news 2pic f1 (2)

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

২৪ ঘন্টা বাংলার সাথে এই শ্লোগান নিয়ে ১৪ মে শনিবার বিকাল ৬টায় বান্দরবানের লামা রিপোর্টার্স ক্লাবে বিডি২৪লাইভ.কম এর ৬ষ্ঠ বর্ষ পদার্পণ অনুষ্ঠান পালিত হয়েছে।

বিডি২৪ল্ইাভ.কম এর বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন লামা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ মাহাবুবুর রহমান। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সহ-সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মুহাম্মদ কামালুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম, সময়ের কন্ঠস্বর.কম ও হিলবিডি২৪.কম প্রতিনিধি এসকে খগেশ প্রতি চন্দ্র খোকন, বাংলানিউজ২৪ ও দৈনিক ভোরের পাতা প্রতিনিধি নুরুল করিম আরমান, দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ তৈয়ব আলী, চট্টগ্রাম প্রতিদিন প্রতিনিধি রফিক সরকার, সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি এম. বশিরুল আলম, দৈনিক ডেসটিনি প্রতিনিধি আবুল কাসেম, ব্রেকিং নিউজ প্রতিনিধি শাহাব উদ্দিন, আদিবাসী বার্তা.কম প্রতিনিধি উথোয়াই মার্মা সহ অন্যান্যরা।

স্বাগত বক্তা লামা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক মোঃ তৈয়ব আলী বলেন, ২০১১ সালের ১৪ই মে থেকে উক্ত অনলাইন পত্রিকাটি যাত্রা শুরু করে। কোন রাজনৈতিক উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে এই ওয়েবটি তৈরি হয়নি। আমাদের দেশে ২০০৫ সাল থেকে অনলাইন পত্রিকা যাত্রা শুরু করে। প্রথমবারের মত বিডি২৪লাইভ.কম অ্যালেক্সা র‌্যাঙ্কিয়ে ৩৭তম স্থানে দাঁড়াল। বর্তমানে প্রতিদিন গড়ে ২০০টি নিউজ প্রকাশ করছে। বিশাল একটি পাঠকগোষ্ঠীর সন্তুষ্টি নিশ্চিত করতে বিডি২৪লাইভ.কম শুরু থেকে সব ধরনের সংবাদকেই গুরুত্ব দিয়ে প্রকাশ করে আসছে। পাঠকের ভালবাসাকে পুজি করে তাদের সকল প্রত্যাশা পূরণে বিডি২৪লাইভ.কম এই কার্যক্রম অব্যাহত থাকবে এটাই আমাদের অঙ্গীকার।

লামা প্রেস ক্লাবের সহ-সভাপতি তাজুল ইসলাম বলেন, দেশ এগিয়ে যাচ্ছে তার সাথে গণমাধ্যমও এগিয়ে যাচ্ছে। অনলাইন পত্রিকার কারণে আমরা যেখানে থাকিনা কেন মূহুর্তে সব ধরনের খবর পেয়ে যায়। বিডি২৪লাইভ এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও সুন্দর কামনা করি। পাশাপাশি আগামীর পথচলা আরো মঙ্গল কামনা করি।

Open - Rafiq -Lama14.05.16 news 2pic f1 (3)লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মুহাম্মদ কামালুদ্দিন বলেন, আমি উক্ত পত্রিকার একজন নিয়মিত পাঠক। বিডি২৪লাইভ. কম অনলাইন পত্রিকার নিউজ উপস্থাপন সুন্দর ও আমার ভাল লাগে। প্রধান অতিথি লামা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ মাহাবুবুর রহমান বলেন, বিজ্ঞানের নিত্য নতুন উদ্ভাবন মানুষের জীবন যাত্রাকে করেছে গতিময়। মানুষের প্রথা ও অভ্যাসে আনছে পরিবর্তন। সাংবাদিকতা একটি মহান পেশা। সুন্দর আগামীর জন্য গণমাধ্যমের স্বাধীনতার কোন বিকল্প নেই। পরিশেষে আনন্দঘন পরিবেশে সকলের সম্পৃক্ততায় বিডি২৪লাইভ.কম এর পঞ্চম বর্ষ উদযাপনের কেক কেটে পত্রিকার মঙ্গল কামনা করা হয়।

বিডি২৪লাইভ.কম এর বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, আজকের বিডি২৪লাইভ এর ৬ষ্ঠ বর্ষে পদার্পণের মধ্য দিয়ে এই অনলাইন পত্রিকাটির বান্দরবানে আবারো পরিচিতি লাভ করল। তিনি পত্রিকার সাথে জড়িত সকলের সুন্দর ভবিষ্যৎ কামনা করেন।

%d bloggers like this: