সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১১:০৩ অপরাহ্ন

বারবাকিয়া ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের কমিটি গঠিত

shagir-14-11-16-news-2pic

এস.এম.ছগির আহমদ আজগরী;পেকুয়া :

কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়ায় ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের কমিটি গঠিত হয়েছে। ১৪নভেম্বর সোমবার পেকুয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের পক্ষ থেকে বিষয়টি জানানো হয়। উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহব্বায়ক মোঃ আরমান বিন কাসেম ও সদস্য সচিব জসিম উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বারবাকিয়া ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের পূর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ ঘোষিত হয়। উক্ত অনুমোদিত কমিটিতে ওসমান ফারুককে সভাপতি, আরশাদুল ইসলাম শোহাইবকে সিনিঃ সহ-সভাপতি, মোঃ আনোয়ার হোসাইন, মোঃ রাজিউল্লাহ সাজ্জাদ ও মোঃ হাবিবকে সহ-সভাপতি, মোঃ ইলিয়াছ হায়দারকে সাধারণ সম্পাদক, তৌহিদুল ইসলাম, মিনহাজুর রহমান ও মোঃ তারেকুল ইসলামকে যুগ্ম-সম্পাদক, মোঃ বোরহান উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মোঃ রাজিব, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সাহাবউদ্দিন, আইন বিষয়ক সম্পাদক মোঃ শামিমুল ইসলাম, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশিদুল ইসলাম প্রমুখ।

আর এতে যথাক্রমে, মোঃ ইউনুচ, মোঃ নেজামউদ্দিন, রিয়াজউদ্দিন, মোঃ বাবুল, মোঃ এমরান, মোঃ কায়সার ও মোঃ আবদুল মজিবকে সদস্য করে ৪১সদস্য বিশিষ্ট বারবাকিয়া ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের কমিটির অনুমোদন দেয়া হয়। পরে, নবগঠিত এ কমিটি সংশ্লিষ্টরা পেকুয়া উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে গিয়ে সংগঠনের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করে শুভেচ্ছা জ্ঞাপনের মাধ্যমে কমিটি গঠনের বিষয়টি অবহিত করেন।

এসময় উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সিনিঃ সহ-সভাপতি সাংবাদিক এম.দিদারুল করিম, পেকুয়া উপজেলা জাতীয় পার্টি (এরশাদ)র’ সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী বিডিআর (অবঃ) মোঃ জাহাঙ্গীর আলম, সিনিয়র যুগ্ম-সম্পাদক সাজ্জাদুল ইসলাম ও হাজী বদিউল আলম প্রমুখ।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com