বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর ১০ম শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস সমাপনী অনুষ্ঠান

Baitush Sharaf School Picture.কক্সবাজার জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর ১০ম শ্রেণির ‘ক’ শাখার শিক্ষার্থীদের উদ্যোগে সম্পন্ন হল। ১৭ সেপ্টেম্বর ক্লাস সমাপনী অনুষ্ঠান সকাল ১০ টায় অনুষ্ঠিত ক্লাস পার্টিতে যোগ দেন প্রধান অতিথি বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক ও একাডেমী পরিচালনা পর্ষদ সভাপতি শিক্ষাবিদ এম.এম সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক মোহাম্মদ ছৈয়দ করিম যিনি সভাপতিত্ব করেন। সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ তৈয়ব ও মোঃ আবদুল মালেক কুতুবীসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকামন্ডলী ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিল।

শ্রেণি শিক্ষক রেজাউল করিমের অক্লান্ত প্রচেষ্টা ও শিক্ষার্থীদের মননশীল সহযোগিতায় অনুষ্ঠানের পরিবেশটি ছিল উৎসবমুখর ও জমকালো। আয়োজন করা হয়েছিল সাংস্কৃতিক অনুষ্ঠান গান, কবিতা আবৃত্তি, বক্তব্য সবকিছু। প্রধান অতিথি ১০টা ১৫ মিনিটে যখন কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন সাথে সাথে মিলনায়তন প্রাঙ্গণ শিক্ষার্থীদের করতালির মুর্হুমুর্হু ধ্বনিতে মুখরিত হয়ে উঠে।

শুরু হয় ফটো সেশন। মেহমানদের জন্য রাখা হয় রকমারি খাবারের আয়োজন। শিক্ষার্থীদের হাতে তৈরি করা রকমারি খাবারগুলোর মধ্যে ছিল পিঠা, পায়েশ, পুলিসহ বিরিয়ানি খাবার। কাঁচা ফুল আর রকমারি সাজ সামগ্রি দিয়ে সাজানো মিলনায়তন যেন একাডেমীর পরিবেশে এনে দিল বর্ণিল শোভা। শিক্ষার্থীদের এমন পারফরমেন্স, সৃষ্টিশীল চিন্তা, নেতৃত্বের সুনিপুণ দৃষ্টান্ত দেখে মুগ্ধ হয়ে প্রধান অতিথি তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, শিক্ষা জীবনের স্মৃতিময় একটা মুহুর্ত হল ঊহফরহম ঈবৎবসড়হু. একটি সুন্দর আগামী বিনির্মাণে তোমরা সচেষ্ট হও, কঠোর অনুশীলন কর এটাই আমার প্রত্যাশা। সবশেষে শ্রেণি শিক্ষকসহ সবাইকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের আসন্ন নির্বাচনী পরীক্ষা ও এস.এস.সি পরীক্ষায় ভাল ফলাফলের তৌফিক কামনায় মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com