রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন

শিরোনাম

বিনিয়োগ বাড়ায় অস্বস্তিতে দীপ্ত টিভি

Deepto TVনানা কারণে বিনিয়োগ বেড়ে যাওয়ায় দারুণ অস্বস্তিতে পড়েছে দীপ্ত টিভি কর্তৃপক্ষ। পূর্ণাঙ্গ সম্প্রচারের আগেই চ্যানেলটিতে যে পরিমাণ বিনিয়োগ করা হয়েছে তাতে এটি কবে নাগাদ লাভের মুখ দেখবে সেটিই কর্তৃপক্ষকে ভাবিয়ে তুলেছে।

এরইমধ্যে দীপ্ত টিভিতে প্রচুর জনবল নিয়োগ দেয়া হয়েছে। কর্মীরা কাজও করে যাচ্ছেন। কিন্তু এখনও পর্যন্ত পূর্ণাঙ্গ সম্প্রচারের দিনক্ষণ ঠিক করা যায়নি। শোনা যাচ্ছে- এ বছরেরই কোনো একসময় দীপ্ত টিভি পূর্ণাঙ্গ সম্প্রচারে যাবে। সে লক্ষ্য নিয়েই কর্তৃপক্ষ কাজ করে যাচ্ছে। কিন্ত জনবল নিয়োগ দেয়ায় মাসের পর মাস বেতন দীপ্ত টিভির জন্য নাটক ও অন্যান্য অনুষ্ঠান নির্মাণ এরইমধ্যে শুরু হয়েছে। বার্তা বিভাগেও কিছু নিয়োগ দেয়া হয়েছে। চ্যানেলটিতে বার্তা প্রধান হিসেবে যোগ দিয়েছেন নাজমুল আশরাফ। আছেন কিছু সংবাদকর্মীও। তারা নিচ্ছেন সংবাদের প্রস্ততি। কিন্তু কর্মীদের কারও কাছেই পূর্ণাঙ্গ সম্প্রচারের দিন সম্পর্কে কোনো স্পষ্ট ধারণা নেই।

দীপ্ত টিভির এক কর্মী নাম প্রকাশ না করার শর্তে জানান, এখানে সবকিছুই একটু ধীরে হচ্ছে। এতটা ধীরলয়ে কোনো চ্যানেল কাজ করতে পারে- সেটি আগে ধারণাতেও ছিল না।

দীপ্ত টিভি কর্তৃপক্ষ শুরু থেকেই ভিন্নধারার একটি চ্যানেল করতে চাচ্ছেন। কিন্তু ভিন্নতা তারা কি করে আনবেন সেটিও কারো কাছে স্পষ্ট নয়। চ্যনেলটিতে নাটক, অনুষ্ঠান, সংবাদ সবকিছুই থাকছে। গতানুগতিক মিশ্র চ্যানেলই হতে যাচ্ছে দীপ্ত। পার্থক্য শুধু অনুষ্ঠান নির্মাণের ক্ষেত্রে। ভারতীয় নির্মাতাদের দিয়েই কর্তৃপক্ষ নাটকসহ নানা অনুষ্ঠান তৈরি করছে। সঙ্গে থাকছে বিদেশি ইংরেজি সিরিয়ালের বাংলা রূপান্তর।

দেশে ভারতীয় বাংলা আর হিন্দি সিরিয়াল দারুণ জনপ্রিয়। তাদের পথে হেঁটেই শুরুতে চমক সৃষ্টি করেছিল এশিয়ান টিভি। দীপ্ত টিভিও সে পথেই হাঁটছে।

 দীপ্ত টিভির কর্ণধার কাজী ফার্মস-এর কাজী জাহেদুল হাসান।

– নতুনবার্তাডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com