বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

বড়মহেশখালীতে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এমপি আশেক

Asek mp 14-8-2015আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, জাতির জনক’কে সপরিবারে হত্যা করলেও তার আদর্শ জাতিকে এখনো উজ্জীবিত করে রেখেছে। সেই আদর্শ বাস্তবায়নে জাতি একযোগে কাজ করছে। কিন্তু ষড়যন্ত্রকারিরা এখনো সক্রিয় রয়েছে। তাদের সেই ষড়যন্ত্র কোন দিনও বাস্তবায়ন হবে না। এক মুজিবকে হত্যা করা হলেও বাংলার প্রতিটি ঘরেই এখন কোটি মুজিবের জন্ম হয়েছে। তাদের ষড়যন্ত্রের অংশ হিসাবে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কয়েক দফা হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু সাধারণ মানুষের দোয়ায় তিনি এখনো বেঁচে আছেন। তিনি গতকাল বড়মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ মিয়া বাশির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল আমিন’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম আজিজুর রহমান ও বড়মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শরীফ বাদশা। বক্তব্য রাখেন উপজেলা শ্রমিকলীগের আহবায়ক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ জাকরিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমদ তালুকদার, মাষ্টার লিয়াকত আলী, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের আহবায়ক নুরুল আলম, কৃষকলীগ নেতা নুরুল হক, ছোট মহেশখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল করিম, জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক সাজেদুল করিম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এস এম বেলাল হোসেন, রিদুওয়ান রাসেল, সাবেক ছাত্রনেতা শেখ কামাল, ৭নং ওয়ার্ডের সভাপতি শহিদুল্লাহ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পরওয়ার হাবীব মোস্তফা বকুল, যুগ্ম আহবায়ক হালিমুর রশিদ, যুগ্ম আহবায়ক মোবারক হোসেন বারেক, যুগ্ম আহবায়ক নুরুদ্দিন মাসুদ, বড়মহেশখালী ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ, নজরুল ইসলাম ও নুরুল ইসলাম।

এ ছাড়াও সকাল ৭টায় দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, কোরআনখানী, মিলাদ মাহফিল, শোক র‌্যালী ও দুপুরে কাঙ্গালীভোজ অনুষ্ঠিত হয়।

প্রেস বিজ্ঞপ্তি।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com