Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / ভালোবাসা দিবসের নাটক ‘নো অ্যানসার’

ভালোবাসা দিবসের নাটক ‘নো অ্যানসার’

Natok - ytuyturtভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘নো অ্যানসার’। নাটকে জুটি হিসেবে দেখা যাবে আফরান নিশো ও ঊর্মিলা শ্রাবন্তী করকে।

আগামী ১৪ ফেব্রুয়ারি আরটিভিতে প্রচারিত হবে নাটকটি।

সৈয়দ ইরফান উল্লাহর গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

গল্পে দেখা যাবে, সায়েম একজন তরুণ নির্মাতা। সায়েমের প্রেমিকা সোহান। সায়েমের কাছ থেকে সোহান যতটা ভালোবাসা বা যত্ন চায়, সেটা সে পায় না। আর সে কারণেই তাদের সম্পর্কে চির ধরে। একপর্যায়ে সায়েমকে ছেড়ে চলে যায় সোহান। প্রথমে সায়েমের খুব একটা খারাপ লাগে না। সে নিজের কাজে ব্যস্ত হয়ে পড়ে। নতুন নতুন বন্ধু তৈরি করে, মেয়েদের সাথে ঘুরতে যায়। কিন্তু একটা পর্যায়ে গিয়ে সায়েমের মনে হয় তার জীবনে আসলে সোহানকেই দরকার। আর তাই সোহানকে বিয়ের প্রস্তাব দেয় সায়েম। রাগ থাকলেও সায়েমকে ভালোবাসে বলেই বিয়ে করতে রাজি হয় সোহান। কিন্তু এতে তাদের সম্পর্ক আরো খারাপের দিকে এগিয়ে যায়। বিয়ের দিন যতই ঘনিয়ে আসে নিজেদের মধ্যে দূরত্ব আর ঝগড়া ততই বাড়তে থাকে। তারপর? এরপরের ঘটনা দেখা যাবে আরটিভির পর্দায় ভালোবাসা দিবসে।

নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে যেসব নাটক বানানো হয় সেগুলোতে কাছে আসার গল্পই বেশি বলা হয়। কিন্তু ‘নো অ্যানসার’ নাটকটিতে আমরা একটা পরিস্থিতি তুলে ধরেছি। একটা বাস্তবতা দেখিয়েছি। নাটকটা দেখে দর্শকদের মনে হবে, এমন কেন হলো? এমনটা না হলেও তো পারত!’

সূত্র: প্রতিক্ষণডটকম,ডেস্ক।

%d bloggers like this: