Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / ভালোবাসা দিবস হাবিবের ‘তোমার আকাশ’

ভালোবাসা দিবস হাবিবের ‘তোমার আকাশ’

Habib Singerএকক অ্যালবাম নিয়ে আসছে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ

দরজায় কড়া নাড়ছে ভালোবাসা দিবস। বিশেষ এই দিবস উপলক্ষে জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ নতুন গান প্রকাশ করবেন-তাই একক অ্যালবাম নিয়ে আসছে, সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। তিনি বলেন, ভক্তদের প্রত্যাশা পূর্ণ করতে একটু সময় নিয়েছি।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বুধবার (১০ ফেব্রুয়ারি) প্রকাশ হচ্ছে হাবিবের নতুন সিঙ্গেল ‘তোমার আকাশ’। ফেসবুকে ভিডিওটির পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, ভালোবাসা এমন একটি বিষয় যা দিয়ে সব ধরনের অনুভূতি ছড়িয়ে দেওয়া যায়। তিনি জানান, এই গানটি হতে যাচ্ছে ২০১৬ সালের বড় চমক- অন্তত তার ভক্তদের জন্য।

গত বছরের এপ্রিলে হাবিবের গাওয়া ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ গানের ভিডিও প্রকাশিত হয়। কিছুদিন পর আসে ‘মন ঘুমায় রে’র মিউজিক ভিডিও। দুটি গানই আলোচনা তৈরি করে। সেই ধারাবাহিকতায় আসছে ‘তোমার আকাশ’।

যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র আর কানাডায় বিভিন্ন কাজের পাশাপাশি হাবিব তার গানটির ভিডিও ধারণ করেছেন। এতে তার সঙ্গে দেখা যাবে কানাডাপ্রবাসী তরুণী ফারিয়া নুজহাতকে। গানটি লিখেছেন ফৌজিয়া সুলতানা।

‘তোমার আকাশ’ নিয়ে হাবিব ওয়াহিদের মন্তব্য, ‘প্রেমের গান এটি। ভিডিওতেও এর ছোঁয়া থাকছে। কানাডায় তীব্র শীতে ভিডিওটির শুটিং করতে গিয়ে বেশ অন্যরকম অভিজ্ঞতা হয়েছিলো আমার।’

সূত্র: প্রতিক্ষণডটকম,ডেস্ক।

%d bloggers like this: