সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

মরহুম এডঃ আলহাজ্ব আবুল বশর’র স্ত্রীর ইন্তেকালে জেলা আইনজীবী সমিতির শোক

Shok - 4

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার শহরতলীর হাসপাতাল সড়কস্থ আমিন মিয়া লেইন নিবাসী ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সিনিয়র সদস্য মরহুম এডভোকেট আলহাজ্ব আবুল বশর এর স্ত্রী জনাবা দিলদার বেগম নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারণে ২৮ নভেম্বর ভোর ৪ টার সময় ইন্তেকাল করেন। (ইন্না…. রাজেউন)। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৭৩ বছর।

আজ সোমবার বাদ যোহর কক্সবাজার বায়তুশ শরফ মসজিদ সংলগ্ন মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সিনিয়র সদস্য মরহুম এডভোকেট আলহাজ্ব আবুল বশর এর স্ত্রী দিলদার বেগম এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির পক্ষে সভাপতি এডভোকেট মোহাম্মদ ইসহাক ও সাধারণ সম্পাদক এডভোকেট আ.জ.ম মঈন উদ্দীন গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য যে, মরহুম আলহাজ্ব এম. আবুল বশর এডভোকেট ও মরহুমার চার মেয়ে ও তিন জামাতা আইন পেশায় রত আছেন। তৎমধ্যে দুই কন্যা আনিচ-উল-মাওয়া ও জান্নাতুল কাউনাইন খুশী বাংলাদেশ সুপ্রীম কোর্ট বারের সদস্য এবং অপর দুই কন্যা ইয়াসমিন শওকত জাহান রোজী ও সাকী-এ-কাউচার কক্সবাজারে নিয়মিত আইন পেশায় রত আছেন। জামাতাদের মধ্যে ছৈয়দ আলম এডভোকেট অত্র জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী, মোঃ আবদুর রহিম এডভোকেট সমিতির সিনিয়র আইনজীবী ও মোহাম্মদ মোস্তাকিম সুপ্রীম কোর্টের নিয়মিত আইনজীবী।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com