মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমিতির নির্বাচন জমে উঠেছে

মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমিতির নির্বাচন জমে উঠেছে

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:

চকরিয়াস্থ মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমবায় সমিতির নির্বাচন জমে উঠেছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: মুজিবুল হকের দায়ের করা আপিল শুনানি শেষে জেলা সমবায় অফিস সভাপতি পদে আহমদ হোসেন রেজার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করায় নির্বাচনী আমেজ চাঙ্গা হয়ে উঠে। ৩০ সেপ্টেম্বর বুধবার জেলার সমবায় অফিসার (ভারপ্রাপ্ত) মো: বখতেয়ার কামাল অভিযোগ যাচাই শেষে এই রায় দেন ।

জানা গেছে, মাতামুহুরী বাঁশ সরবরাহ সমবায় সমিতি শুধুমাত্র চকরিয়ায় নয় পার্বত্য জেলার বান্দরবানের লামা ও আলীকদম উপজেলার বাঁশ ব্যবসা সংক্রান্ত সব কিছু দেখভাল করেন। ফলে এই সমিতির কদর বাড়ার পাশাপাশি প্রভাবশালীরাও নেতৃত্বে আসতে আগ্রহী হয়ে উঠেছেন।

আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে এই সমিতির নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে মনোনয়নপত্র দাখিল করা আহমদ হোসেন রেজার জন্ম তারিখে গড়মিল রয়েছে অভিযোগ তুলে তার মনোনয়ন বাতিলের জন্য আপিল মামলা করেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: মুজিবুল হক।

এই মামলার প্রেক্ষিতে মনোনয়নপত্র ও জাতীয় পরিচয় পত্র (আইডি কার্ড) মিলিয়ে দেখে ধর্তব্য ত্রুটি না পাওয়ায় আহমদ হোসেন রেজার সভাপতি পদে প্রার্থীতা বৈধ ঘোষনা করেন জেলা সমবায় অফিসার। ফলে ৭০৭ সদস্য বিশিষ্ট সমিতির ভোটারদের মাঝে ভোট প্রচারণা নিয়ে উৎসাহ উদ্দীপনা বেড়ে গেছে।

এ ব্যাপারে সভাপতি প্রার্থী আহমদ হোসেন রেজা বলেন, সদস্যদের ভোটাধিকার কেড়ে নিতে এবং আমার প্রার্থীতা বাতিল করাসহ সমিতির নির্বাচন বানচালে নানা ষড়যন্ত্র হয়েছে। এসব ষড়যন্ত্রের প্রতিফলন নির্বাচনে ঘটাবে ভোটাররা।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com