বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

মাতৃভাষার চেতনা, চেতনায় বিপ্লব, বিপ্লবে মুক্তি এখনো আসেনি

http://coxview.com/wp-content/uploads/2022/02/21-February-Jushan-Pic-21-02-2022.jpg মাতৃভাষার চেতনা, চেতনায় বিপ্লব, বিপ্লবে মুক্তি এখনো আসেনি

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/02/21-February-Jushan-Pic-21-02-2022.jpg?resize=1200%2C669

মাতৃভাষার চেতনা, চেতনায় বিপ্লব, বিপ্লবে মুক্তি এখনো আসেনি

হুমায়ুন কবির জুশান; উখিয়া :
মাতৃভাষার চেতনা, চেতনায় বিপ্লব, বিপ্লবে মুক্তি এখনো আসেনি। উখিয়া কক্সবাজারসহ পুরো দেশে ভয়াবহ একটি সময় পার করছে। ভাষার জন্য ও দেশ গঠনে যারা প্রাণ দিয়েছেন তাদের পরিবার আজ অসহায়। আমরা এখনো আমাদের কাঙ্খিত স্বপ্নে পৌঁছাতে পারিনি।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বেলা ১২ টায় উখিয়া প্রেস ক্লাবের হল রুমে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপরোক্ত মন্তব্য করেন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ফেমাস সংসদের কেন্দ্রীয় সভাপতি হুমায়ুন কবির জুশান।

ভয়াবহ মাদক ও রোহিঙ্গা সংকটে আমরা আছি। সব ক্ষেত্রে অনৈতিকতা চলছে। দেশের মানুষের স্বপ্ন ও সমাজ বিনির্মাণে ভাষা আন্দোলনের চেতনাকে সঙ্গে নিয়ে আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে একটি গণজাগরণ সৃষ্টি করবো।

তিনি আরও বলেন, যুব সমাজকে মাদকমুক্ত করে একুশের চেতনাকে বাস্তবায়িত করবো।

এ সময় সংগঠনের সহ-সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক নুরুল আলম, কোষাধক্ষ্ খোরশেদ আলম, সাবেক সভাপতি নুরুল কবির মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল আলম বাবু, সদস্য জসিম উদ্দিন চৌধুরী, মোসলেহ উদ্দিন বক্তব্য রাখেন। এর পর মাস্টার মোহাম্মদ ইউনুছসহ সংগঠনের সকল নেতাকর্মীদের নিয়ে ভাষা সৈনিকদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com