শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মাদ্রাসায় যাওয়া মিজান ১৫ দিনেও ঘরে ফিরেনি

nekhoz-mukul-31-10-16-news-2pic-f1-2

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় মো: মিজান (১৫)। মাদ্রাসা ছুটি হয়ে গেলেও সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজ নিতে থাকেন মা-বাবা ও পরিবারের সদস্যরা। কিন্তু তার খোঁজ পাওয়া যাচ্ছে না। পরে মা-বাবা আশ্রয় নেন থানা পুলিশের। পুলিশও তাকে খুঁজছে।

এদিকে ছেলের শোকে মুহ্যমান বাবা-মা নাওয়া খাওয়া ছেড়ে দিয়েছেন। পাগলপ্রায় বাবা-মা সারাদিন এদিক-ওদিক ছুটাছুটি করছেন। ১৫ দিন অতিবাহিত হলেও ছেলের কোনো খোঁজ পায়নি। স্থানীয়দের ধারনা মিজান হয়তো অপহরণকারী চক্রের খপ্পরে পড়েছে।

কক্সবাজারের পেকুয়া উপজেলার আশরাফুল উলুম ইসালামিয়া মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র মো. মিজান (১৫) ১৭ অক্টোবর সকাল আটটায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যায়। মিজান উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামের ফজলুল করিমের ছেলে।সে ওই মাদ্রাসার আবাসিক ছাত্র ছিল। বাবা-মা হজ্ব থেকে ফেরার কারণে কয়েকদিন বাড়ি থেকে আসা যাওয়া করে ক্লাস করে আসছিল।

বাবা ফজলুল করিম বলেন, তাঁর ছেলে ১৭ অক্টোবর থেকে নিখোঁজ রয়েছে। তাকে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করা হয়েছে। কিন্তু কোথাও তার সন্ধান না পেয়ে পেকুয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

মিজানের বড়ভাই প্রবাসী মো.আলমগীর বলেন, তাঁর ভাইয়ের পরনে একটি সবুজ গেঞ্জি, একটি লুঙ্গি ও একজোড়া সেন্ডেল ছিল। তাঁর ভাইয়ের উচ্চতা চার ফুট দুই ইঞ্চি ও গায়ের রং ফর্সা। তার সন্ধান পেলে ০১৭৮১১৬১৩৭৭ নম্বরে জানাতে অনুরোধ করা হচ্ছে।

এবিষয়ে জানতে চাইলে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুঁইয়া বলেন, প্রত্যেক থানায় ছবিসহ তারবার্তা ও মেইল পাঠানো হয়েছে। পুলিশও তাকে খোঁজে বের করার চেষ্ঠা করা হচ্ছে বলে জানান তিনি।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com