শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

মায়ের প্রেমিক দ্বারা ধর্ষিত কিশোরীর বিষপানে মৃত্যু

lash-rafiq-lama-28-10-16-1

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

মায়ের প্রেমিক দ্বারা ধর্ষিত হওয়ার ক্ষোভে বিষপান করে আত্মহত্যা করেছে বান্দরবানের আলীকদম উপজেলার সুমি (১৪) নামে এক কিশোরী। বৃহস্পতিবার লামা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে রাতে সে মারা যায়। সুমি আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড ভরিমুখ এলাকার মৃত হাবিবুল্লাহ ও হাসিনা আক্তারের মেয়ে।

সুমির মা হাসিনা আক্তার (৪২) জানায়, ৬বছর আগে তার স্বামী হাবিবুল্লাহ মারা যায়। দিনমজুরি করে চলত তাদের ২জনের সংসার। বুধবার রাতে বাড়ির পাশে নাচ গানের অনুষ্ঠান হয়। বুধবার গভীর রাতে অনুষ্ঠান দেখে বাড়িতে এসে ঘুমিয়ে পড়ে মা-মেয়ে। হাসিনা সকালে পাশের বাড়িতে কাজ করতে যায়। বৃহস্পতিবার কাজ শেষে বিকাল ৪টায় বাড়িতে ফিরে দেখতে পায় মেয়ে বিষপান করেছে। দ্রুত নিকটস্থ লামা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে রাতে মেয়েটি মৃত্যুবরণ করে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার রুহুল আমিন এই প্রতিবেদককে বলেন, হাসিনা আক্তারের স্বামী হাবিবুল্লাহ মৃত্যুর পরে পার্শ্ববর্তী আক্তার হোসেনের সাথে হাসিনার অবৈধ সম্পর্ক তৈরি হয়। তারা একে অপরজনকে স্বামী স্ত্রী বলেও দাবি করত। তাদের এইসব অনৈতিক কাজের জন্য এলাকায় অনেকবার বিচার শালিসও হয়েছে। হাসিনার প্রেমিক আক্তার হোসেন তার মেয়ে সুমিকে খালি বাড়িতে প্রায়সময় যৌন হয়রানী করত বলে মেয়েটি পার্শ্ববর্তী তার কয়েকজন বান্ধবীতে জানায়। বাবার মত লোক দ্বারা যৌন হয়রানীর শিকার হওয়ায় ক্ষোভে ‘ফুরাডিন’ নামে ফসলের বিষ খেয়ে সুমি মারা মারা যায়।

বিষয়টি জানতে পেরে লামা থানার পুলিশের উপ-পরিদর্শক তানবীর হোসেন লামা হাসপাতাল থেকে প্রাথমিক সুরাহাতাল রিপোর্ট শেষে লাশটির থানায় নিয়ে যায়। ২৮ অক্টোবর শুক্রবার ভোরে ময়নাতদন্তের জন্য লাশটি বান্দরবান জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com